ইরাকে বিদ্যুৎ স্পর্শে মো. রাজন (২৬) নামের কুমিল্লার এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার বাংলাদেশ সময় সকাল ৮টায় ইরাকের বাগদাদের আলমনসুরা এলাকায় কাজে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় রাজন।

সোমবার বিকেলে রাজনের বড় ভাই মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। নিহত রাজন কুমিল্লার লাকসাম উপজেলার মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়নের কান্দিরপাড় গ্রামের আবদুল কাদেরের ছেলে।

লাকসাম উপজেলার মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়নের চেয়ারম্যান সাহিদুল শাহিন বলেন, ফেসবুকে দেখেছি রাজন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে। খবর নিয়ে যা সহযোগিতা করা দরকার করবো। তার মৃত্যুতে আমরা শোকাহত।

রাজনের বন্ধু হাবিবুল বাশার বলেন, রাজন ছোট বেলা থেকেই আমাদের সঙ্গে বড় হয়েছে। সহজ-সরল ছেলে। আমাদের বাড়ি আর ওদের বাড়ি পাশাপাশি। রাজন মৃত্যুর কয়েকদিন আগে তার ফেসবুক আইডিতে লিখেছে, 'আমি মরে যাওয়ার পরে যদি আমার প্রোফাইলে আসেন আমার নাজাতের জন্য দোয়া করবেন।' তার এই লেখাটি এখন ফেসবুকে ভাসছে।

রাজনের বড় ভাই মনিরুল ইসলাম বলেন, তিন বছর আগে আমার ভাই ইরাকে পাড়ি জমায়। তার মরদেহ আমরা দেশে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করি সরকার এ বিষয়ে সহায়তা করবে।