নাটোরে পৃথক অভিযান চালিয়ে ৫ কিশোর গ্যাং সদস্যসহ ৮ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে পৃথক অভিযান চালিয়ে নাটোরের সদর ও গুরুদাপুর থেকে ৭ জন এবং পাবনার চাটমোহর থেকে ১ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।

র‌্যাব সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সদর উপজেলার দত্তপাড়া ফতেঙ্গাপাড়া ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেলসহ বাবুল হোসেন (২৮) ও শখ গোলাম রব্বানী সাব্বির (২৪) নামে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে পাবনার চাটমোহর উপজেলার জাগতলা কাজীপাড়া এলাকা থেকে নাটোরের বাগাতিপাড়া থানার একটি নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার পলাতক আসামি মেহেদী হাসানকে (২১) গ্রেপ্তার করা হয়।

সেখান থেকে ফেরার পথে গুরুদাসপুরের কাছিকাটা রোডসংলগ্ন আক্কাসের মোড় এলাকায় হাছিনুর রহমান (৩০) এবং মুদি দোকানি আক্কাস আলীকে মারপিটের সময় সোহেল রানা (১৮), ইমন হোসেন (২০), মোতালেব হোসেন (২১), শাকিল হোসেন (১৭) ও রকিবুল হাসান (২৪) নামে কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় ২টি মোটরসাইকেলসহ দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।