মেহেরপুর পৌরসভা ও চারটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত ওই তালিকা প্রকাশ করা হয়। 

তালিকায় দেখা গেছে, মেহেরপুর পৌরসভায় মেয়র পদে জেলা যুবলীগের আহ্বায়ক ও বর্তমান পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়নে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান বোরহান উদ্দীন চুন্নু, পিরোজপুর ইউনিয়নে জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বর্তমান চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, নবগঠিত বাড়াদী ইউনিয়নে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম এবং শ্যামপুর ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রব বিশ্বাসকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়েছে। 

এর আগে শুক্রবার বিকেল সাড়ে ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়।  

মেহেরপুর পৌরসভা ও চারটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আগামী ১৭ মে বিকেল ৫টা পর্যন্ত চলবে মনোনয়নপত্র জমা, বাছাই ১৯ মে, আপিল দায়ের ২০, ২১ ও ২২ মে। আপিল নিষ্পত্তি ২৩, ২৪ ও ২৫ মে। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৫ মে, প্রতীক বরাদ্দ ২৭ মে এবং ১৫ জুন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।