দোহার- নবাবগঞ্জ ডিজিটালাইজড হবে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। শনিবার দুপুরে ঢাকার নবাবগঞ্জ উপজেলার ওয়াসেক মিলনায়তনে আইসিটি উদ্যোক্তাদের সঙ্গে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এর আগে সকাল ১১টায় তিনি হাই-টেক পার্ক ও শেখ কামাল আইটি পার্ক নির্মাণের জন্য নির্ধারিত স্থান পরিদর্শন করেন।  

মতবিনিময় সভায় সম্মানিত অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বিশেষ অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অতিরিক্ত সচিব এবং বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক বিকর্ণ কুমার ঘোষ।

দোহার-নবাবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ঢাকা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. শহীদুল ইসলাম।

সভা শেষে দুপুরে নবাবগঞ্জ উপজেলার যন্ত্রাইল ইউনিয়নে টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজর ভিত্তিপ্রস্তর স্থাপন ও নবাবগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবন উদ্বোধন করেন সালমান এফ রহমান।

এছাড়া বিকেলে দোহার উপজেলা পরিষদে ডরমেটরি ভবনের উদ্বোধন ও দোহার-নবাবগঞ্জের বর্জ্য ব্যবস্থাপনা নিয়ে মতবিনিময় সভা করেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সালাহউদ্দিন মঞ্জু প্রমুখ।