কালিয়াকৈর উপজেলার দিঘিরপাড় এলাকায় এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে শনিবার রাতে পুলিশ হৃদয় বাবু নামের একজনকে প্রেপ্তার করেছে। গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার হাবিবপুর গ্রামের রবি চন্দ্রের ছেলে হৃদয় বাবু।

হৃদয় উপজেলার চান্দরা উত্তর দিঘিরপাড় এলাকার ইদ্রিস আলীর ভাড়াটিয়া। একই বাড়িতে বাবা-মায়ের সঙ্গে ভাড়ায় একটি কক্ষে থাকে স্থানীয় একটি স্কুলের ষষ্ঠ শ্রেণি ওই ছাত্রী। এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় মামলা করেছেন।

পুলিশ, ওই শিক্ষার্থীর পরিবার এবং মামলার অভিযোগে জানা যায়, ছাত্রীর বাবা রিকশা চালান, মা স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন। প্রতিদিনের মতো বাবা-মা দু'জনই সকালে বাসা থেকে বেরিয়ে যাওয়ার সুযোগে ওই যুবক বাসায় একা পেয়ে তাকে ধর্ষণ করে। তার মা বাসায় এলে সে বিষয়টি তাকে জানায়। পরে ছাত্রীর বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় মামলা করেন। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে হৃদয় বাবুকে গ্রেপ্তার করে।

কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, ধর্ষণের অভিযোগে হৃদয় বাবুকে গ্রেপ্তার করা হয়েছে। ওই শিক্ষার্থীকে গাজীপুর তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। রোববার হৃদয় বাবুর বিরুদ্ধে ধর্ষণ মামলা করে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন