চাঁদপুর প্রেসক্লাবের ২০২১ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী (সমকাল/দৈনিক চাঁদপুর প্রতিদিন) ও সাধারণ সম্পাদক রহিম বাদশা (বাংলাভিশন/দৈনিক চাঁদপুর প্রবাহ)।

বুধবার বিকেলে প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত গৃহীত হয়।

নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সহ-সভাপতি সোহেল রুশদী, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, এএইচএম আহসান উল্লাহ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আল-ইমরান শোভন, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল আউয়াল রুবেল, আলম পলাশ, রিয়াদ ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম রোকন, শাহাদাত হোসেন শান্ত, মাহবুবুর রহমান সুমন, ইব্রাহিম রনি, কোষাধ্যক্ষ ইয়াসিন ইকরাম, প্রচার ও দপ্তর সম্পাদক কাদের পলাশ, সাহিত্য, প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক শওকত আলী, ক্রীড়া সম্পাদক ফারুক আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক এ কে আজাদ, সমাজকল্যাণ সম্পাদক আশরাফুল আলম, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক হাসান মাহমুদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তালহা জুবায়ের।

কার্যকরী কমিটির সদস্যরা হলেন- কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটোয়ারী, বি এম হান্নান, শরীফ চৌধুরী, আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, জি এম শাহীন, মির্জা জাকির, পার্থনাথ চক্রবর্তী, আবদুর রহমান, ওমর পাটওয়ারী, মুনির চৌধুরী, এম এ লতিফ, মোশারফ হোসেন লিটন, রোকনুজ্জামান রোকন, শরীফ মো. আশ্রাফুল হক, সেলিম খান।

চাঁদপুর প্রেসক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ জানিয়েছেন, আগামী বছরের ৪ জানুয়ারি চাঁদপুর প্রেসক্লাবের ৫০ বছরপূর্তি উপলক্ষে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের দিন নবগঠিত কমিটিকে বরণ করে নেয়া হবে। এরপর দিন দায়িত্ব হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন