হরিণাকুণ্ডুতে দু‘পক্ষের সংঘর্ষে আহত ৩৮

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২০   

 হরিণাকুণ্ডু(ঝিনাইদহ)প্রতিনিধি

সংঘর্ষে আহত কয়েকজন

সংঘর্ষে আহত কয়েকজন

ঝিনাইদহের হরিনাকুণ্ডুতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু‘পক্ষের সংঘর্ষে অন্তত ৩৮ জন আহত হয়েছে। বুধবার সকালে উপজেলার সোহাগপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে গজাড়িয়া বিলকে কেন্দ্র করে ওই গ্রামের আশরাফুল ইসলাম ও রোজদার আলীর সমর্থকদের মধ্যে বিরোধ চলছিল। মঙ্গলবার বিকেলে ওই বিলে পাট জাগ ( পাট পঁচানো) দেওয়াকে কেন্দ্র করে আশরাফুল ও রোজদার আলীর সমর্থক সোহেলের মধ্যে কথা কাটাকাটি হয় হয়। এরই জের ধরে বুধবার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ৩৮ জন আহত হয়। আহতদের মধ্যে রোজদার আলীর সমর্থকরা হরিণাকুণ্ডু হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে হাফিজ নামের একজনকে উন্নত চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অন্যদিকে আশরাফুলের সর্মথকরা ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানা গেছে।

ওই গ্রামের ইউপি সদস্য শাহেব আলী জানান, বিলে পাট জাগ দেওয়া ও মাছ ধরাকে কেন্দ্র করে সকাল ৭ টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। র্দীঘদিন ধরেই তাদের মধ্যে ওই বিলকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে বলেও তিনি জানান।

হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহিম মোল্লা জানান, তুচ্ছ ঘটনায় সকালে দু‘পক্ষের মধ্যে এ সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে সেখানে দ্রুত পুলিশ পাঠিয়ে পরিস্থতি নিয়ন্ত্রণে আনা হয় হয়েছে। বর্তমানে ওই এলাকার পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক আছে।