মানিকগঞ্জে করোনায় নারীর মৃত্যু

প্রকাশ: ২২ জুলাই ২০২০     আপডেট: ২২ জুলাই ২০২০   

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে নয়ন তারা (৫০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার সকাল ১০টার দিকে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের কোভিড ওয়ার্ডে তিনি মারা যান।

নয়ন তারা সিংগাইর উপজেলার মধ্য সিংগাইরের পুকুরপাড়া এলাকার আয়নালের স্ত্রী। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে ১২ জনের মৃত্যু হয়েছে। এছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ১৬ জন। হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা.আরশ্বেদ উল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নয়ন তারা গত ১৪ জুলাই বিকেলে করোনা পজেটিভ হয়ে জেলা হাসপাতালে ভর্তি হন। তিনি শ্বাসকষ্ট, ডায়াবেটিসসহ নানা রোগে ভুগছিলেন। এ অবস্থায় বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। স্বাস্থ্যবিধি মেনে তার মরদেহ দাফন করা হবে।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, এখন পর্যন্ত জেলায় ৭ হাজার ৪৮৯ জন করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন। ২১ জুলাই পর্যন্ত ৭ হাজার ৮৪ জনের নমুনা পরীক্ষার ফল পাওয়া গেছে। এর মধ্যে মঙ্গলবার নতুন করে ২০ জনসহ মোট ৮২৯ জনের করোনা শানাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি আছেন ২২ জন, আর বাড়িতে আইসোলেশনে আছেন ১২৩ জন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৬৫৬ জন।