স্কুলছাত্রীকে দল বেঁধে ধর্ষণের অভিযোগে গ্রেফতার তারা

প্রকাশ: ২৬ জুন ২০২০   

রাজবাড়ী প্রতিনিধি

গ্রেফতাররা -সমকাল

গ্রেফতাররা -সমকাল

রাজবাড়ীর বালিয়াকান্দিতে স্কুলছাত্রীকে দল বেঁধে ধর্ষণের ঘটনায় ছয় অভিযুক্তকে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন, উপজেলার বহরপুর ইউনিয়নের বারুগ্রামের আব্দুর রহমানের ছেলে আল আমিন মন্ডল, মৃত আমোদ আলী শেখের ছেলে রনি শেখ, জাহিদ আলী ব্যাপারীর ছেলে মহিউদ্দিন ব্যাপারী, নতুনচর গ্রামের নজরুল খানের ছেলে নাহিদ খান, আশ্চার্য্যপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে নিরু শেখ ও আজিজুল ব্যাপারীর ছেলে রুবেল ব্যাপারী।

বালিয়াকান্দি থানার ওসি একেএম আজমল হুদা জানান, বৃহস্পতিবার বালিয়াকান্দি থানায় মামলা দায়েরের পর আসামিদের গ্রেফতারে বিশেষ অভিযান চালানো হয়। অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সকলেই ধর্ষণের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আসামিদের ১৬৪ ধারায় জবানবন্দী গ্রহণের জন্য শুক্রবার রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ২৩ জুন রাত ১০টার দিকে এই আসামিরা এক স্কুলছাত্রীকে অপহরণের পর একটি বাগানে নিয়ে ধর্ষণ করে অজ্ঞান অবস্থায় পুকুর পাড়ে ফেলে রেখে যায়। এঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে বৃহস্পতিবার বালিয়াকান্দি থানায় মামলা করেন। বালিয়াকান্দি থানার ওসি একেএম আজমল হুদা নিজেই মামলাটির তদন্তভার গ্রহণ করেছেন।