হিলিতে পাওনা টাকা চাওয়ায় যুবককে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০১৯   

হিলি (দিনাজপুর) সংবাদদাতা

দিনাজপুরের হাকিমপুর উপজেলার বোয়ালদাড় গ্রামে পাওনা টাকা চাওয়ায় সনি (৩০) নামে এক যুবককে ছুরি মেরে খুন করার অভিযোগ পাওয়া গেছে। নিহত সনি ওই গ্রামের আবুল হোসেনের ছেলে। বুধবার সকালে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ৪ বছর আগে সনিকে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নাম করে ৩ লাখ টাকা নেয় প্রতিবেশি মিজানুর ও তার ভাগ্নে দেলোয়ার। এরপর থেকে তারা গা ঢাকা দেয়। মঙ্গলবার মিজানুরের মা মারা গেলে মিজানুর ঢাকা থেকে বাড়িতে আসে। খবর পেয়ে বুধবার সকালে সনি ও তার পরিবারের লোকজন পাওনা টাকা আদায়ে মিজানুরের বাড়িতে যায়। এসময় মিজানুর ঘর থেকে বের না হলে সনি বাড়ির বাইরে অপেক্ষা করতে থাকে। একপর্যায়ে দেলোয়ার সনিকে দেখে ক্ষিপ্ত হয়ে উঠে এবং দু'জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দেলোয়ার সনির বুকে ছুরিকাঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা দ্রুত সনিকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে এনে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়।

হাকিমপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, বিকেল সাড়ে ৩টার দিকে হাসপাতাল থেকে লাশ থানায় আনা হয়েছে। এখানো মামলা হয়নি। পোস্টমর্টেমের জন্য লাশ দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো।