ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

কণ্ঠশিল্পী কনক চাঁপা ভোট চাইলেন ধানের শীষে

কণ্ঠশিল্পী কনক চাঁপা ভোট চাইলেন ধানের শীষে

সিরাজগঞ্জ জেলা সদরে বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকুর বাড়িতে আয়োজিত নির্বাচনী সভায় বক্তৃতা করেন রুমানা মোর্শেদ কনক চাঁপা -সমকাল

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০১৮ | ১৬:১৫ | আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৮ | ১৬:১৮

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র রক্ষায় শুক্রবার দুপুরে ধানের শীষে ভোট চাইলেন সিরাজগঞ্জ-১ (কাজিপুর) আসনের বিএনপি প্রার্থী ও বিশিষ্ট সঙ্গীতশিল্পী রুমানা মোর্শেদ কনক চাঁপা। 

তিনি তার নিজের নির্ধারিত কাজিপুর আসনের কোনো স্থানে নয়, বরং সিরাজগঞ্জ জেলা সদরে বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকুর বাড়িতে আয়োজিত এক নির্বাচনী সভায় ভোট চান।

কাজিপুর উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের কতিপয় নেতাকর্মীকে নিয়ে ওই নির্বাচনী সভায় গণমাধ্যম কর্মীদের সামনে তিনি বলেন, এ সরকার বিএনপি নেতাকর্মীদের গুম করছে, খুন করছে, নির্বাচনী সভায় বাধা দিচ্ছে। আমাকে হুমকি দেওয়া হচ্ছে। কিন্তু আমি পালিয়ে যাওয়ার মানুষ নই। নেতাকর্মী আর কাজিপুরের জনগণ আমার সঙ্গে থাকলে ধানের শীষের বিজয় হবেই।

এ সময় তাকে কে কোথায় বাধা দিচ্ছে, সে বিষয়ে গণমাধ্যম কর্মীদের কাছে খোলাসা না করলেও জেলা রিটার্নিং অফিস বরাবর বুধবার অভিযোগ দেওয়া হয়েছে বলে তিনি জানান।

কাজিপুর উপজেলা বিএনপি সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে সভায় জেলা বিএনপির সহসভাপতি নাজমুল হাসান রানা, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অমর কৃষ্ণ দাস, সাংগঠনিক সম্পাদক মাজিদুল হক রতন, কাজিপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল হাসান, যুগ্ম সম্পাদক স্বপন বক্তব্য দেন।

জানা যায়, সিরাজগঞ্জ জেলা রিটার্নিং অফিসে মনোনয়নপত্র জমা দেওয়ার পর কনক চাঁপা এখনও কাজিপুর আসনের কোনো গ্রাম বা ইউনিয়নে সরেজমিন গিয়ে নির্বাচনী প্রচার শুরু করেননি। এ আসনে তার প্রতিদ্বন্দ্বী সাবেক প্রধানমন্ত্রী শহীদ ক্যাপ্টেন মনসুর আলীর ছেলে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং চারবারের নির্বাচিত এমপি ১৪ দলের সমন্বয়ক ও প্রভাবশালী মন্ত্রী মোহাম্মদ নাসিম।

আরও পড়ুন

×