ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

নভোএয়ারে কক্সবাজার রুটের টিকিট কিনলেই দুই রাতের হোটেল ফ্রি

নভোএয়ারে কক্সবাজার রুটের টিকিট কিনলেই দুই রাতের হোটেল ফ্রি

ছবি: সংগৃহীত

সমকাল প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুন ২০২২ | ০৪:৫৮ | আপডেট: ০৭ জুন ২০২২ | ০৫:০২

কক্সবাজার রুটের যাওয়া-আসার টিকিট কিনলে দুই রাত হোটেলে থাকার ফ্রি অফার ঘোষণা করেছে দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। অফারটি উপভোগ করতে দুইজনের জন্য যাওয়া-আসার টিকিট আগামী ৩০ জুনের মধ্যে নভোএয়ারের কাউন্টার থেকে কাটতে হবে এবং ৩১ জুলাইয়ের মধ্যে ভ্রমণ করতে হবে।

 ভ্রমণ পিপাসুদের এ সুবিধা দিতে নভোএয়ার কক্সবাজারের ছয়টি হোটেলের সাথে চুক্তি করেছে। হোটেলগুলোর মধ্যে রয়েছে ওশান প্যারাডাইস হোটেল অ্যান্ড রিসোর্ট, হোটেল দি কক্স টুডে, সীগাল হোটেল, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট, উইন্ডি ট্যারেস হোটেল এবং গ্রেস কক্স স্মার্ট হোটেল। এছাড়াও অন্যান্য হোটেলের সাথে নভোএয়ারের ভ্রমণ প্যাকেজ রয়েছে।

নভোএয়ার প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশে সকাল ৭টা ৪৫ মিনিটে, সকাল ৮টা ৪৫ মিনিটে, সকাল ১০টায়, সকাল ১১টায়, দুপুর ২টা ২০ মিনিটে এবং বিকাল ৪টায় ফ্লাইট পরিচালনা করে। একইভাবে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে প্রতিদিন সকাল ৯টা ২০ মিনিটে, সকাল ১০টা ২০ মিনিটে, সকাল ১১টা ৩৫ মিনিটে, দুপুর ১২টা ৩৫ মিনিটে, বিকাল ৩টা ৫৫ মিনিটে এবং ৫টা ৩৫ মিনিটে ফ্লাইট পরিচালনা করে।

নভোএয়ার কক্সবাজার ছাড়াও প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম, যশোর, সৈয়দপুর, সিলেট, বরিশাল ও রাজশাহী এবং আন্তর্জাতিক গন্তব্যে কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।

আরও পড়ুন

×