সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি ও নতুন পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে পটুয়াখালীর সুহৃদদের সাংগঠনিক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে। সভা সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে পটুয়াখালী সুহৃদ সমাবেশের সদস্যদের উপস্থিতিতে ৭ অক্টোবর এ সভা অনুষ্ঠিত হয়। জেলা সুহৃদ সমাবেশের সভাপতি মোহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে সভায় সংগঠনের সর্বশেষ সাংগঠনিক অবস্থা ও আমাদের করণীয় বিষয়গুলো তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন সমকালের জেলা প্রতিনিধি ও সুহৃদ সমাবেশের জেলা সমন্বয়ক মুফতী সালাহউদ্দিন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা সুহৃদ সমাবেশের সিনিয়র সহসভাপতি মাহবুবা হক মেবিন, সহসভাপতি রাহেলা শরীফ ফারহানা, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান রাব্বি, কার্যনিবাহী

সদস্য মো. জাহেদ গাজী, সরকারি কলেজ শাখার যুগ্ম আহ্বায়ক রাশেদ বিন মইন, সদস্য সচিব মো. মাকসুদুর রহমান মাসুমসহ বিভিন্ন শাখার সুহৃদ।

স্বাগত বক্তব্যে সমকালের জেলা প্রতিনিধি ও সুহৃদ সমাবেশের জেলা সমন্বয়ক মুফতী সালাহউদ্দিন বলেন, দেশে এখন ক্লান্তিকাল চলছে। করোনা মহামারিতে সবকিছু স্থবির হয়ে পড়েছিল। ধীরে ধীরে আবার প্রাণ ফিরে পাচ্ছে। সুহৃদরা জীবনের ঝুঁকি নিয়ে এই করোনা মহামারির মধ্যে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে গেছেন এবং কেন্দ্রীয় সব নির্দেশনা সফলভাবে সম্পন্ন করেছেন। যার কারণে দেশের এই চ্যালেঞ্জ মোকাবিলায় পটুয়াখালীর সুহৃদরা ছিলেন সোচ্চার ও ঐক্যবদ্ধ। আগামীতে সুহৃদ সমাবেশ আরও সংগঠিত ও সক্রিয় হবে।

সুহৃদ পটুয়াখালী

মন্তব্য করুন