খোঁজখবর

প্রকাশ: ২১ আগস্ট ২০১৯      
ক্যাটস আইয়ে টপ্‌স-শার্টের নতুন সংগ্রহ

রোদ-বৃষ্টির এই মৌসুমে আড়ম্বরের পাশাপাশি চাই আরাম। তবে এ সময়ের ফরমাল এবং স্ট্রিট ফ্যাশনে সৃষ্টি হোক নান্দনিক স্টাইল স্টেটমেন্ট, যা মিলবে ক্যাটস আইয়ের প্রতিটি স্টোরে। মূলত নিজেকে পরিপাটি রাখার জন্যই তারুণ্যের ট্রেন্ডনির্ভর এসব পোশাক এনেছে ক্যাটস আই। এই গরমে স্বস্তি মিলবে ক্যাজুয়াল শার্ট, পোলো, চিনোস, ডেনিম আর ওমেন টপ্‌সের নতুন সংগ্রহগুলোতে। প্রিন্টের পাশাপাশি সবকিছুতেই প্যাটার্ন এবং ফেব্রিকে বৈচিত্র্য থাকছে। শার্টের প্রিন্ট বা রঙ, শার্টের কলার, শোল্ডার ফিট বা কাফ বা ফ্রন্ট লুকেও থাকছে আধুনিকতা। ডেনিম প্যান্টের বিশেষ কালেকশন গরমে দেবে আরাম। গুণগত মান বাড়িয়েও পণ্যের দাম আরও সাশ্রয়ী করা হয়েছে, যা পুরোটাই ক্রেতাবান্ধব। এ ছাড়া অনলাইন স্টোর এবং এলিফ্যান্ট রোডের ডিসকাউন্ট শপে থাকছে অর্ধেক দামে পণ্য কেনার সুযোগ। ক্যাটস আইয়ের নতুন পণ্যের ফটোশুট এবং ভিডিও উপস্থাপনাও মিলবে ডিজিটাল প্ল্যাটফর্মে। পণ্য নিয়ে বিস্তারিত জানা যাবে ক্যাটস আই ফেসবুক পেজ এবং ওয়েবসাইটে।

আর্ট

শরৎ ঋতুতে ফ্যাশন আউটলেট আর্টে নানা রঙের বিন্যাস আর নজরকাড়া বৈচিত্র্যের এক্সক্লুসিভ ডিজাইনের বেশ কিছু পাঞ্জাবি পাওয়া যাচ্ছে। শরৎ ঋতু উপলক্ষে আর্ট নতুন নতুন ডিজাইনের পাঞ্জাবি এনেছে। ঋতুবৈচিত্র্যের কথা মাথায় রেখে ফেব্রিক্স ও রঙের ক্ষেত্রে দেওয়া হয়েছে বিশেষ গুরুত্ব। যে কোনো উৎসবে নিত্যনতুন ডিজাইনের ব্যাপক পাঞ্জাবির আয়োজন করে আর্ট। আর্টের শরৎ ঋতুর পাঞ্জাবিগুলো তৈরি করা হয়েছে সুতি, সিল্ক্ক, খাদি কাপড়ে বিভিন্ন হাতের কাজ ও প্রিন্টের মাধ্যমে। নকশা করা নিজস্ব ডিজাইনে নতুন চিন্তা, লেআউট ও কম্বিনেশনে ক্রেতারা পাবেন ভিন্নমাত্রার আমেজ। শরৎ উৎসব আয়োজনে প্রধানত জোর দেওয়া হয়েছে পোশাকের উপকরণের ডিজাইন, কাট প্যাটার্ন ও ফিনিশিংয়ে এবং অ্যাকসেসরিজের ব্যবহারে। ক্রেতাদের কথা ভেবে কয়েকটি মূল্যসীমায় পাঞ্জাবির কালেকশন সাজানো হয়েছে। যোগাযোগ : মোহাম্মদপুর, জাপান গার্ডেন সিটির বিপরীতে।

ব্যাং-এর শরৎ ঋতু আয়োজন

ঋতুবৈচিত্র্যে শরতের অবস্থান ভিন্নতর। তাই শরৎ ঋতু সামনে রেখে ব্যাং আয়োজন করেছে রুচিশীল ও উৎসবনির্ভর পোশাক। ব্যাং নিজের সৃজনশীলতায় তৈরি করেছে একদম আলাদা স্টাইলের পোশাক। দেশের বৃহৎ পছন্দের ব্র্যান্ড ব্যাং-এ পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানা রকম মানানসই পোশাক। শরতের এই হাওয়ায় নিজেকে মানানসই করে তুলে ধরতে বেছে নিন পছন্দের পোশাকটি। ফোন : ০১৯৭৭১১২২৬৪।

বার্ডস আইয়ে নতুন টি-শার্ট

বার্ডস আই নিয়ে এসেছে নতুন টি-শার্ট। পাওয়া যাবে পাঞ্জাবি, পোলো শার্ট, শাট, টি-শার্ট ও ছোটদের পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শোরুমে। ফোন :০১৯১৫-০৬৮১৫৩।

মুসলিম কালেকশনে ক্যাজুয়াল শার্ট

মুসলিম কালেকশন নিয়ে এসেছে এক্সক্লুসিভ ক্যাজুয়াল শার্ট। পাওয়া যাবে পাঞ্জাবি, ফুলহাতা শার্ট, টি-শার্ট, ফুলহাতা ক্যাজুয়াল শার্ট, ফুলহাতা ফরমাল শার্ট ও হাফহাতা শার্ট। এ ছাড়াও মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ডিজাইনের বয়েজ শার্ট। বিক্রয় কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১, জিলা পরিষদ মার্কেট (দ্বিতীয় তলা), কেরানীগঞ্জ, ঢাকা। মোবাইল : ০১৭৯২৪৫২২২২।

ব্যাচেলর বিড়ম্বনা

ব্যাচেলরদের এ যেন এক টুকরা স্বর্গ। এখানে না আছে বাজার করার দুশ্চিন্তা, না আছে কাপড় ধোয়ার চিন্তা। এমনকি বাসা পরিবর্তনের ঝামেলাও আপনাকে পোহাতে হবে না। এই যেমন ধরুন, আপনি কোনো কারণে উত্তরা থেকে বাড্ডা এলাকায় স্থানান্তর করতে চান, সে ক্ষেত্রে শুধু একটি ফর্ম পূরণের মাধ্যমে আপনি সুপার হোস্টেলের উত্তরা ব্রাঞ্চ থেকে বাড্ডা ব্রাঞ্চে চলে যেতে পারেন খুব সহজেই। সাশ্রয়ী মূল্যে উচ্চমানের আধুনিক জীবন যেমন শীতাতপ নিয়ন্ত্রিত রুম, স্বাস্থ্যকর খাবার, হাইস্পিড ইন্টারনেট, এলইডি টিভি, রিডিং রুম, ২৪ ঘণ্টা নিরাপত্তা, জিম, ৩ স্টার লবিসহ ২৫টিরও অধিক সুবিধা নিয়ে সুপার হোস্টেল বিডি জীবনযাত্রার সার্বিক উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছে। স্ট্যান্ডার্ড ক্লাস মাত্র ৬,৯৯৯ টাকা এবং বিজনেস ক্লাস ৭,৯৯৯ টাকায় বর্তমানে প্রতিষ্ঠানটির ছেলেদের জন্য উত্তরা, বারিধারা, মধ্যবাড্ডা, মিরপুর ও শাহবাগে ৫টি ব্রাঞ্চ এবং মেয়েদের জন্য মিরপুরে একটি ব্রাঞ্চ চালু রয়েছে। ব্যাচেলরদের জন্য এ যেন সাধ্যের মাঝে আভিজাত্যর জীবন। ফোন :০১৭১৩৬৫২০৯৭।



গ্রন্থনা : নিতাই মণ্ডল

অন্যান্য