চাকরি নিয়ে

চাকরি নিয়ে


চাকরি আছে বস্ত্র অধিদপ্তরে

প্রকাশ: ০৩ আগস্ট ২০১৯      

আতিকুর রহমান

বস্ত্র ও পাট মন্ত্রণালয়াধীন বস্ত্র অধিদপ্তর জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বস্ত্র অধিদপ্তর স্থায়ী ও অস্থায়ীভাবে দুটি পদে মোট ২২ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নির্ধারিত জেলার নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তিটি dotr.teletalk.com.bd এই ঠিকানায় পাওয়া যাবে।

টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট : এই পদে ২১ জনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে অনুমোদিত ইনস্টিটিউট থেকে প্রথম বিভাগে এসএসসি (ভোকেশনাল) টেক্সটাইল পাস হতে হবে। ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা হারে বেতন-ভাতা পাবেন নিয়োগপ্রাপ্তরা।

লাইব্রেরি অ্যাসিস্ট্যান্ট : এই পদে ১ জনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে অনুমোদিত বোর্ড থেকে দ্বিতীয় বিভাগে এসএসসি বা সমানের পরীক্ষায় পাস হতে হবে। সেই সঙ্গে গ্রন্থাগার বিজ্ঞানে ডিপ্লোমা বা সার্টিফিকেট কোর্স করা থাকতে হবে। নিয়োগপ্রাপ্তদের ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা হারে বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনকারীর বয়স :আবেদনকারীর বয়স ২২ আগস্ট, ২০১৯ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। এ ক্ষেত্রে কোনো এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

আবেদন করতে পারবেন : ইতিমধ্যে শুরু হয়ে গেছে আবেদন প্রক্রিয়া। অনলাইনে আবেদন করা যাবে আগামী ২২ আগস্ট, ২০১৯ বিকেল ৫টা পর্যন্ত।