চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পুলিশ পরিচয়ে গরুর খামারে ডাকাতির ঘটনায় জড়িত ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ছয়টি গরু ও ডাকাতির কাজে ব্যবহূত যানবাহন জব্দ করা হয়েছে। গতকাল মঙ্গলবার পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে তথ্য জানান জেলা পুলিশ সুপার।

গ্রেপ্তাররা হলো- গোমস্তাপুর উপজেলার নজরপুর গ্রামের মিলন হোসেন, মিরাপুর পাথরপূজা\হগ্রামের নুরুজ্জামান, বংপুর গ্রামের রহমত আলী, বাঙ্গাবাড়ি গ্রামের মুনসুর আলী, শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি গ্রামের কুরবান আলী এবং জয়পুরহাট জেলার মুন্নাপুকুরপাড় গ্রামের মো. মানিক।

পুলিশ সুপার জানান, ৪ ডিসেম্বর রাতে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের জিনারপুর এলাকায় আশরাফুলের খামারে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতরা আশরাফুল ও তার স্ত্রীর হাত-পা বেঁধে সাতটি গরু নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান\হচালিয়ে ছয় ডাকাতকে গ্রেপ্তার এবং তাদের হেফাজতে থাকা সাতটি\হগরু ও ডাকাতিতে ব্যবহূত যানবাহন জব্দ করে।

শুক্রবার রাতে পাঁচ থেকে সাত ডাকাত ট্রাকে করে এসে খামারি আশরাফুল ও তার স্ত্রীকে বেঁধে গরু লুট করে নিয়ে যায়। খামারি সাংবাদিকদের জানান, ঘটনার পরপর ৯৯৯-এ ফোন করা হয়। কিন্তু পুলিশ তিন ঘণ্টা পর ঘটনাস্থলে আসে। এর মধ্যে ডাকাতরা ১৫টি গরু নিয়ে যায়।

মন্তব্য করুন