উল্লাপাড়ায় মাদক ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যা

প্রকাশ: ০৯ অক্টোবর ২০১৭

উলল্গাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি

উলল্গাপাড়ার সলঙ্গা থানায় শনিবার রাতে আবুল হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত আবুল হোসেন উপজেলার চড়িয়াশিখা গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।
সলঙ্গা থানা পুলিশ রোববার
ভোরে উলল্গাপাড়ার হাটিকুমরুল ইউনিয়নের রাধানগর গ্রামের হেলাল উদ্দিনের বাড়ির বারান্দা থেকে তার লাশ উদ্ধার করেছে। এই ঘটনায় পুলিশ হোটেল কর্মী জালাল উদ্দিন ওরফে আসাদ ও তার স্ত্রী শিউলি আক্তারকে গ্রেফতার করেছে। আসাদ দিনাজপুর সদর উপজেলার দীঘলগ্রাম গ্রামের বাসিন্দা।
সলঙ্গা থানার ওসি আব্দুর রফিক জানান, গ্রেফতার হওয়া জালাল উদ্দিন শনিবার শেষ রাতে মোবাইল ফোনে সলঙ্গা থানায় আবুল হোসেনের মৃতু্যর খবর জানায়। আবুল হোসেনের মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এ ছাড়া তার গলায় গেঞ্জি দিয়ে পেঁছানো ছিল। আবুলকে অস্ত্রের আঘাত করে এবং শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ গ্রেফতার দল্ফপতিকেও সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
সলঙ্গা থানার উপ-পরিদর্শক আসাদুজ্জামান জানান, আসাদ হোটেলে চাকরি করলেও সে এবং তার স্ত্রী মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিল। পুলিশ নিহত আবুল হোসেনের সঙ্গে আসাদ দল্ফপতির ব্যবসায়িক কোনো গোলযোগ ছিল কি-না তা তদন্ত করে দেখছে। এ ব্যাপারে রোববার বিকেলে নিহতের চাচা আলী আকন্দ বাদী হয়ে সলঙ্গা থানায় একটি খুনের মামলা দায়ের করেছেন।