সিরাজদীখানে একজনকে পিটিয়ে হত্যা

প্রকাশ: ০৯ নভেম্বর ২০১৯      

সিরাজদীখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

জমি-সংক্রান্ত বিরোধের জের ধরে শুক্রবার দুপুরে সিরাজদীখানে প্রতিপক্ষের লাঠিপেটায় মীর আলী নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় নারীসহ দু'জন আহত হন। দুপুর ১টার দিকে সিরাজদীখান উপজেলার বালুরচর ইউনিয়নের পূর্ব চান্দেরচর গ্রামে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় নিহতের ভাই মো. আজিজ ও বোন শাহিদা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পূর্ব চান্দেরচর গ্রামের সুরুজ আলীর ছেলে কামিজুদ্দিন কামু ও একই গ্রামের ওসমান মোল্লার ছেলে মীর আলীর মধ্যে জমি-সংক্রান্ত বিরোধ চলে আসছিল। শুক্রবার দুপুরে বিরোধপূর্ণ জমি নিয়ে উভয়পক্ষের মধ্যে ঝগড়া বাধে। একপর্যায়ে কামিজুদ্দিন কামুর লোকজন লাঠিসোটা নিয়ে মীর আলী, তার ভাই আজিজ ও বোন শাহিদাকে পেটায়। এতে গুরুতর আহত অবস্থায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মীর আলীকে মৃত ঘোষণা করেন। আহত আজিজ ও শাহিদাকে সেখানে ভর্তি করা হয়। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বদিউজ্জামান জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই মীর আলী মারা গেছেন। আহত দু'জনকে ভর্তি রাখা হয়েছে।

সিরাজদীখান থানার ওসি মো. ফরিদউদ্দিন জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। মীর আলীর লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে এখনও থানায় মামলা করা হয়নি।