ধামরাইয়ে যুবকের ইট বাঁধা লাশ মিলল নদীতে

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০১৯

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে হৃদয় সাহা নামে এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিন দিন পর গতকাল রোববার সন্ধ্যায় ধামরাইয়ের শরীফবাগ-কান্দিকুল বংশী নদীতে ইট বাঁধা অবস্থায় তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত হৃদয় সাহা ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নের কান্দিকুল গ্রামের বিশ্বনাথ সাহার ছেলে।

গত শুক্রবার বেলা ৩টার দিকে মোবাইল ফোনে হৃদয়কে কে বা কারা বাড়ি থেকে ডেকে নেয়। এরপর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করার পরও তাকে না পেয়ে রোববার দুপুরে বিশ্বনাথ সাহা বাদী হয়ে ধামরাই থানায় সাধারণ ডায়েরি করেন।

এরপর রোববার সন্ধ্যায় ধামরাইয়ের বংশী নদীর শরীফবাগ-কান্দিকুল এলাকায় বাঁশের সেতুর নিচে তার লাশ দেখতে পান স্থানীয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে তার লাশ উদ্ধার করে। লাশের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। এ ছাড়া লাশটি যাতে পানিতে ভেসে না ওঠে এ জন্য হত্যাকারীরা লাশের গায়ে কয়েকটি ইট বেঁধে রেখেছিল।

এ ব্যাপারে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, বংশী নদী থেকে ইট বাঁধা অবস্থায় হৃদয় সাহা নামের এক যুবকের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। খুনিদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।