কোনো পকেট কমিটি গঠন করা হবে না - মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

প্রকাশ: ০৭ জুলাই ২০১৯

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শনিবার দুপুরে মৌচাক জাতীয় স্কাউটস প্রশিক্ষণ কেন্দ্রের হলরুমে অনুষ্ঠিত হয়েছে। গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি ওই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এর আগে মন্ত্রী সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় ও পরে যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে অংশ নেয়।

সভায় উপজেলা আওয়ামী লীগের ইউনিয়ন, ওয়ার্ড ও মহল্লাভিত্তিক কমিটি গঠনের জন্য দলীয় নেতাকর্মীদের দায়িত্ব দেওয়া হয়। এ সময় মন্ত্রী বলেন, আগামী জাতীয় কাউন্সিলের আগে ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করে কাউন্সিলের মাধ্যমে সব কমিটি গঠন করা হবে। সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন হবে, কোনো পকেট কমিটি গঠন করা  হবে না।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদারের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুরাদ কবীর, মফিজুর রহমান, হাবিব সিকদার, এমদাদ হোসেন তুলা, আজিবর রহমান, ইদ্রিস আলী প্রমুখ। এর আগে মন্ত্রী কালিয়াকৈর প্রেস ক্লাবের নবনির্বাচিত কার্যকর কমিটির সঙ্গে মতবিনিময় করেন। পরে মন্ত্রী সাংবাদিকদের প্রেস ক্লাব ভবন করে দেওয়ার প্রতিশ্রুতি দেন। এ সময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সভাপতি আইয়ুব রানা, নির্বাহী সদস্য সরকার আব্দুল আলীম, সাধারণ সম্পাদক মাহবুব হাসান মেহেদী, যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম প্রমুখ।