তালতলীতে গৃহবধূকে ধর্ষণে ব্যর্থ হয়ে লুটপাট

প্রকাশ: ০৭ জুলাই ২০১৯

আমতলী (বরগুনা) প্রতিনিধি

বরগুনার তালতলীতে সংখ্যালঘু পরিবারের এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে দুর্বৃত্তরা ভাংচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার গভীর রাতে উপজেলার শারিকখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার শারিকখালী ইউনিয়নের শারিকখালী গ্রামের সাবেক এক ইউপি সদস্যের বাড়িতে শুক্রবার গভীর রাতে ৮-১০ জনের একদল দুর্বৃত্ত ঘরের জানালা ভেঙে ভেতরে প্রবেশ করে দেশি অস্ত্রের মুখে ওই গৃহবধূকে (৪০) ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা ঘরে থাকা ১ লাখ ৫ হাজার টাকা, ৩ ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও জমির দলিল নিয়ে পালিয়ে যায়। ঘটনার রাতে গৃহকর্তা সাবেক ইউপি সদস্য এবং পরিবারের অন্য সদস্যরা বাড়িতে ছিলেন না। ওই গৃহবধূ জানান, দুর্বৃত্তরা ঘরের জানালা ভেঙে ভেতরে প্রবেশ করে দেশি অস্ত্রের মুখে ধর্ষণের চেষ্টা চালায়। ব্যর্থ হয়ে ঘরে থাকা টাকা, স্বর্ণালঙ্কার ও জমির কাগজপত্র নিয়ে পালিয়ে যায়।

গৃহবধূর স্বামী জানান, সাবেক ইউপি চেয়ারম্যান জাকির হোসেন বাবুল ও তার সহযোগীরা এ ঘটনা ঘটিয়েছে। অভিযুক্ত জাকির হোসেন বাবুল জানান, তিনি এ ঘটনার সঙ্গে জড়িত নন। উদ্দ্যেশ্যমূলকভাবে তাকে জড়ানোর চেষ্টা চলছে। তালতলী থানার ওসি শাহিনুর রহমান জানান, সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।