রাস্তা দখলে বাধা দেওয়ায় সংঘর্ষ, আহত ১২

প্রকাশ: ২৩ আগস্ট ২০১৯

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

রাস্তা দখলে বাধা দেওয়ায় দু'পক্ষের সংঘর্ষে নারীসহ ১২ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে লন্ডনপ্রবাসী আখতার হোসেন (৪০), তার ছোট ভাই শাহজাহান মিয়া (৩৫), মিজানুর রহমান (৩০) ও ফারহান হোসেনকে (২৫) সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সিলেটের বিশ্বনাথ উপজেলার মটুককোনা গ্রামের মৃত নুরুজ আলীর ছেলে লন্ডনপ্রবাসী আখতার হোসেন ও আব্দুল আহাদের ছেলে সেলিম মিয়া পক্ষের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মটুককোনা গ্রামের আখতার হোসেন ও সেলিম আহমদ একে অপরের চাচাতো ভাই ও পাশাপাশি বাড়ির বাসিন্দা। দুই বাড়ির মাঝখানে সরকারি জমি রাস্তা হিসেবে উভয় পক্ষ ব্যবহার করে আসছিল। গতকাল সেলিম আহমদ পক্ষের লোকজন তার বাড়ির সামনের ওই রাস্তায় দেয়াল নির্মাণ করে দখল করতে চায়। এ সময় আখতার পক্ষের লোকজন দেয়াল নির্মাণে বাধা দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে আখতার পক্ষের প্রবাসী আখতার হোসেন (৪০), তার ভাই শাহজাহান মিয়া (৩৫), মিজানুর রহমান (৩০), ফারহান হোসেন (২৫), রেজওয়ান আহমদ (২৬) ও ছোট বোন তান্নি বেগমসহ (২০) আটজন আহত হন। আর অপর পক্ষে সেলিম আহমদ (৪০), সায়েক আহমদ (৩০), লায়েক আহমদসহ (২৬) তিনজন আহত হন।

এ ব্যাপারে থানার ওসি শামীম মুসা সমকালকে বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে তিনি পুলিশ পাঠিয়েছেন। মামলা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।