নাটোরের নলডাঙ্গা রেলওয়ে স্টেশনে পরিস্কার-পরিচ্ছন্ন কর্মসূচি পালন করেছেন স্থানীয়রা। এতে নলডাঙ্গা রেলওয়ে স্টেশন হয়ে উঠেছে পরিচ্ছন্ন ও সৌন্দর্যমণ্ডিত।

স্থানীয় এই প্রচেষ্টাকে উৎসাহ জোগাতে বৃহস্পতিবার বিকেলে স্টেশন প্ল্যাটফর্মে উপস্থিত হয়ে স্থানীয়দের সঙ্গে সংহতি প্রকাশ করেন উপজেলা প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশার মানুষ। তারা ঝাঁটা হাতে স্টেশন প্ল্যাটফর্মকে পরিস্কার করেন এবং বিভিন্ন স্থানে ময়লা-আর্বজনা রাখতে ডাষ্টবিন সংযুক্ত করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তারা বলেন, পরিচ্ছন্ন নলডাঙ্গারহাট রেলস্টেশন কর্মসূচি অব্যাহত রেখে এটিকে সারাদেশের মধ্যে মডেল হিসেবে তৈরি করা হবে। রেলওয়ে স্টেশনের এই পরিচ্ছন্ন পরিবেশ দেখে উদ্বুদ্ধ হোক সব মানুষ।

পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান অনুষ্ঠানে বক্তব্য রাখেন নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মু. রেজা হাসান, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুল ইসলাম, নলডাঙ্গা থানার ওসি মোস্তফা কামাল, স্থানীয় আওয়ামী লীগ নেতা এসএম ফিরোজ, মামুনুর রশীদ তোতা, ইয়াছিন উর রহমান, কর্মী নজমুল করিম, শেখ আলমঙ্গীর হোসেন, আখের আলী, আজিজুল ইসলাম, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিচ্ছন্ন কর্মসূচির উদ্যোক্তা সাংবাদিক মামুনুর রশীদ।

মন্তব্য করুন