ক্যান্টিন স্থাপনসহ ৫ দফা দাবিতে ছাত্রলীগ, সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের পক্ষ থেকে অধ্যক্ষ অঞ্জন কুমার নন্দীকে স্মারকলিপি প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মহসিন কলেজ ছাত্রলীগ নেতা ময়মুন উদ্দীন মামুন হানিফ সুমন, তাফহিমুল ইসলাম সোহেল, আরিফ খান জয়, সাইফুল ইসলাম, সাফায়েত ফাহিম, তৌহিদুল হক কাইসায়, মাঈনুর মোহাম্মদ, জাহিদুল ইসলাম নিশান, তানভিরুল হাসান, ইমরান হোসেন ইমন, জিগার মল্লিক, আকিব, ওসমান, রাশেদ, আশরাফ, উমর, একাম প্রমুখ।

এ সময় ছাত্রলীগ নেতারা বলেন, শিক্ষক-শিক্ষার্থীদের নিরলস পরিশ্রমে টানা চারবারের মতো এইচএসসির ফলাফলে চট্টগ্রাম বোর্ডে নিজেদের দ্বিতীয় অবস্থান ধরে রেখেছে মহসিন কলেজ।

ছাত্রলীগের পক্ষ থেকে যেসব দাবি জানানো হয় সেগুলো হলো-মহসিন কলেজের ১৫ হাজার শিক্ষার্থীর সুবিধার জন্য মানসম্মত ক্যান্টিন স্থাপন করা। প্রত্যেকটি একাডেমিক ভবনে ছাত্রীদের জন্য আলাদা শৌচাগারের ব্যবস্থা করা এবং সব ভবনে সুপেয় পানির ব্যবস্থা করা। কলেজের শিক্ষার্থীদের নিয়ে নিয়মিত যুক্তিনির্ভর বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা। ক্যাম্পাসকে বহিরাগত মুক্ত করা, ক্যাম্পাসকে সম্পূর্ণ মাদকমুক্ত করা, চিকিৎসা কেন্দ্রের চিকিৎসার মান বৃদ্ধি ও লোডশেডিং কমানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা করা। ইভটিজিং ও যৌন হয়রানি প্রতিরোধ কমিটি গঠন এবং মনিটরিং ব্যবস্থা জোরদার করা। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন