অ্যাডভোকেট শম্ভু নাথ নন্দীকে সংবর্ধিত করেছে আইনজীবী সুহৃদ পরিষদ। পেশায় ৪৬ বছর পূর্তি ও আইন পেশার পাশাপাশি শিক্ষা ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য গত ১০ জুলাই আইনজীবী ভবনে তাকে এই সংবর্ধনা দেওয়া হয়।

সংগঠনের আহবায়ক অ্যাডভোকেট উদয় সংকর ধরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বার কাউন্সিল সদস্য অ্যাডভোকেট দেলোয়ার হোসেন চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ গণফোরামের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মো. জানে আলম। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বার অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি অ্যাডভোকেট রেজাউল করিম রেজা, মানবাধিকার সংগঠন চট্টগ্রাম জেলা সভাপতি অ্যাডভোকেট এএম জিয়া হাবীব, চট্টগ্রাম বার অ্যাসোসিয়েশনের সাবেক সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সুনীল কুমার সরকার। বক্তব্য রাখেন সংগঠনের সহ-আহবায়ক অ্যাডভোকেট শৈবাল সেন, অর্পণ ঘোষ, স্বপন শীল, নিত্যলাল খাস্তগীর, অমল কুমার চক্রবর্তী, অপূর্ব চরণ দাশ, সদস্য সচিব সিনিয়র আইনজীবী বাবুল সরকার, শিশির ভট্টাচার্য্য, সৌমিত্র বিশ্বাস, রতন বিশ্বাস, উৎপল শীল, মিলন দত্ত, হরিশংকর ভট্টাচার্য্য, দীপক চৌধুরী, সমীর পাল প্রমুখ।

উল্লেখ্য, অ্যাডভোকেট শম্ভু নাথ শুধু একজন আইনজীবী ছিলেন তা নয়, তিনি শিক্ষা, সমাজসেবা ও জনপ্রতিনিধি হিসেবেও সমাজ উন্নয়নে ব্যাপক অবদান রাখেন। অ্যাডভোকেট শম্ভু নাথ দক্ষিণ চট্টগ্রামের মুজাফরবাদ গ্রামের একজন সল্ফ্ভ্রান্ত জমিদার ও দানবীর পরিবারের সন্তান। তার পিতা স্বর্গীয় যশোদা কুমার নন্দীও একজন দানশীল ও সমাজসেবক ছিলেন। অ্যাডভোকেট শম্ভু নাথ পটিয়া থানার অন্তর্গত মুজফফরাবাদ যশোদা নগেন্দ্র নন্দী আবাসিক মহিলা কলেজের প্রতিষ্ঠাতা সদস্য ও আজীবন দাতা সদস্য ছিলেন। তিনি অনেক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত। সমাজ উন্নয়নে সবসময় কাজ করার অঙ্গীকার করেন তিনি। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন