সন্দ্বীপ উপজেলা প্রশাসন ও মৎস্য বিভাগের যৌথ উদ্যোগে বৃহস্পতিবার মৎস্য সপ্তাহ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। সন্দ্বীপ উপজেলা চত্বরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা ও পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ শেষে উপজেলা আব্দুল হাকিম অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য মাহফুজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহজাহান বিএ। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নুরুল হুদা। উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুর রবের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা এমদাদুল হক। উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দীন মিশন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. ফজলুল করিম, থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী খসরু, মুছাপুর ইউপি চেয়ারম্যান আবুল খায়ের নাদিম, আজিমপুরের আব্দুল আজিজ। বক্তারা বলেন, 'মৎস্য উৎপাদনে বাংলাদেশ এখন স্বয়ংসম্পূর্ণ। মাছ উৎপাদনে বিশ্বের মধ্যে বাংলাদেশ চতুর্থ স্থানে অবস্থান করছে।'

পরে সেরা মৎস্য পোনা উৎপাদনকারী হিসেবে মো. মোশাররফ হোসেন ও সফল মৎস্য চাষি হিসেবে মসিহুদৌলা লিটনকে পুরস্কার প্রদান করা হয়।

মন্তব্য করুন