শিকারপুরে সালামের গণসংবর্ধনা

প্রকাশ: ০৭ জুলাই ২০১৯      

শিকারপুরে সালামের গণসংবর্ধনা

বুড়িশ্চর-শিকারপুরে সংবর্ধনা সভায় বক্তব্য দেন এমএ সালাম- সমকাল

হাটহাজারীর বুড়িশ্চর-শিকারপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম রাশেদুল আলম, ভাইস চেয়ারম্যান শেখ নুরুল আলম বাসেক, মহিলা ভাইস চেয়ারম্যান মোক্তার বেগমের গণসংবর্ধনা অনুষ্ঠান বৃহস্পতিবার বিকেলে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমএ সালাম। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় যুবলীগ ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আলহাজ জাফর আহমেদ। বুড়িশ্চর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: বখতেয়ারের সভাপতিত্বে এবং শিকারপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল খালেক ও বুড়িশ্চর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হক এনামের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন হাটহাজরী উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি লোকমান হোসেন জুনু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আকতার হোসেন, ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকী, কৃষি বিষয়ক সম্পাদক আ.স.ম রফিক আহাম্মদ, আলহাজ আলমগীর চৌধুরী, গোলাম মোস্তাফা, অধ্যাপক খুরশিদ আলম, মো: ইউনুস মালু।

বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান নুসরাত জাহান, অধ্যাপক নাজমুল হুদা মনি, বেলাল উদ্দিন বিজয়, মো: আজম, মোহাম্মদ রাশেদ, ছাত্রনেতা রেজাউল করিম জুয়েল, মো: দিদার, আনোয়ার হোসেন টিপু, মো: মোরশেদ, মো: নাকিব, আব্দুল ইরফান আকাশ প্রমুখ।

প্রধান অতিথি এমএ সালাম বলেন, হাটহাজারীর সার্বিক উন্নয়ন ও গণমানুষের কল্যাণে তারা নিবেদিত প্রাণ হয়ে কাজ করে যাবে। তিনি জনপ্রতিনিধি হিসেবে মানুষের কল্যাণে সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করার জন্য আহবান জানান। বিজ্ঞপ্তি