পাবনা-২ আসনের (সুজানগর-বেড়া) বিএনপিদলীয় মনোনয়নপ্রত্যাশী বিশিষ্ট শিল্পপতি ও পাবনা জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল হালিম সাজ্জাদ শোডাউন করেছেন। বৃহস্পতিবার দিনভর সুজানগর ও বেড়া উপজেলার বিভিন্ন স্থানে বিপুলসংখ্যাক হোন্ডা, মাইক্রোবাস ও ট্রাক নিয়ে তিনি নির্বাচিনী শোডাউন করেন। এ সময় তিনি দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবি করেন। তিনি দলীয় নেতাকর্মী, ব্যবসায়ী ও সর্বস্তরের মানুষের সঙ্গে দেখা করে ধানের শীষ প্রতীকে ভোট ও দোয়া প্রার্থনা

করেন। শোডাউন শেষে ঐতিহ্যবাহী উলাট সিদ্দিকিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা মাঠে এক সভায় আবদুল হালিম সাজ্জাদ আরও বলেন, নির্বাচনে আমাকে যদি দল থেকে মনোনয়ন দেওয়া হয় তাহলে জনগণের ভোটে নির্বাচিত হয়ে এলাকার রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, বিদ্যুৎ সমস্যার সমাধান করে গরিব-দুঃখী মানুষ ও দলীয় নেতাকর্মীদের বিপদে সবসময় পাশে থেকে এলাকার সব সন্ত্রাসী কার্যকলাপ বন্ধ করব।

উপজেলা বিএনপির সভাপতি আলহাজ আজম আলী বিশ্বাসের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য দেন পাবনা জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আনিসুল হক বাবু, নুর মোহাম্মাদ মাসুম বগা, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবদুল মজিদ শাহ ঝন্টু, আবদুল কাদের চেয়ারম্যান, জেলা যুবদলের সভাপতি আলহাজ মোসাব্বির হোসেন সঞ্জু, সিনিয়র সহ-সভাপতি মোবারক হোসেন বাবু, সাধারণ সম্পাদক ইলিয়াস আহমেদ হিমেল রানা, সাবেক সহ-সভাপতি আশরাফুল ইসলাম উজ্জ্বল, জেলা ছাত্রদলের সহ-সভাপতি কোমল হোসেন টিটু, সাধারণ সম্পাদক কামরুজ্জামান প্রিন্স, উপজেলা জাসাসের সভাপতি রহমত আলী শেখ, সুজানগর পৌর বিএনপির যুগ্ম সম্পাদক আবদুস সালাম মোল্লা, প্রচার সম্পাদক আবদুল বাতেন কমিশনার, দপ্তর সম্পাদক তোরাব আলী, উপজেলা যুবদলের সভাপতি হারুন মোল্লা, সাধারণ সম্পাদক জসিম বিশ্বাস, পৌর যুবদলের আহ্বায়ক সিদ্দিক বিশ্বাস।

মন্তব্য করুন