কিশোরগঞ্জ ও নাটোরে গাঁজাসহ গ্রেপ্তার ১১

প্রকাশ: ২৩ মে ২০২০

কিশোরগঞ্জ অফিস ও নাটোর প্রতিনিধি

কিশোরগঞ্জের ভৈরবে ৮১ কেজি গাঁজাসহ সাত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শুক্রবার আদালত তাদের জেলহাজাতে পাঠানোর নির্দেশ দেন। বৃহস্পতিবার র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের শহরের নাটাল মোড় এলাকায় পৃথক অভিযানে তাদের আটক করা হয়। এ সময় তাদের ব্যবহূত দুটি পিকআপ ও একটি প্রাইভেটকার জব্দ করে র‌্যাব।

আটককৃতরা হলেন- ভুয়া মানবাধিকার কর্মী হবিগঞ্জের রুদ্র্র গ্রামের মইনুর রশিদ, চুনারুঘাটের জহির আলী, গাজীপুরের পাটুয়া গ্রামের শামিম শেখ, নরসিংদীর সুলতানপুর গ্রামের মোবারক হোসেন গাজীপুরের শাওরাইট গ্রামের শামীম, কিশোরগঞ্জের পাকুন্দিয়ার কোদালী গ্রামের মো. আলমগীর ও হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ গ্রামের মো. জনি। র‌্যাব জানায়, উদ্ধারকৃত মাদকসহ আলামতের মূল্য ৪১ লাখ ৪৩ হাজার ৬০০ টাকা। এ ঘটনায় ভৈরব থানায় র‌্যাব বাদী হয়ে পৃথক তিনটি মামলা করেছেন।

এদিকে, নাটোর শহরে মাদ্রাসার মোড় এলাকা থেকে বৃহস্পতিবার রাতে ৫৫ কেজি গাঁজা ভর্তি একটি ট্রাকসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। র‌্যাব-৫-এর একটি দল বৃহস্পতিবার নাটোর শহরের মাদ্রাসার মোড় এলাকায় অভিযান চালিয়ে পাবনা জেলা ঈশ্বরদী উপজেলার ছানা আলী মোল্লা, আওতাপাড়া সারপাড়া এলাকার সাগর বিশ্বাস তৌহিদ, চরগড়গড়ি শাহপাড়া এলাকার সুলভ ইসলাম ও গড়গড়ি এলাকার মো. শাকিবকে ৫৫ কেজি গাঁজা, তিনটি মোবইল ফোন, ছয়টি সিমকার্ড, একটি ট্রাকসহ আটক করা হয়।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে নাটোর সদর থানায় মামলা করা হয়েছে।