বাগেরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস পুকুরে পড়ে এক যাত্রী নিহত হয়েছেন। এছাড়া বাগেরহাটের পৃথক স্থানে অপর সড়ক দুর্ঘটনায় আরেকজন নিহত হন। এছাড়া সড়ক দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া, জয়পুরহাট, নড়াইলের লোহাগড়া, হবিগঞ্জের মাধবপুর ও কুমিল্লার বুড়িচংয়ে পাঁচজন নিহত হন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

বাগেরহাট :বাগেরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস পুকুরে পড়ে এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় ১৫ যাত্রী আহত হন। রোববার সন্ধ্যায় খুলনা থেকে শরণখোলাগামী একটি বিআরটিসি বাস সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের পাশে কচুয়া উপজেলার বিলকুল গ্রামের একটি পুকুরে পড়ে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় পাওয়া যায়নি। বাগেরহাটে অপর এক সড়ক দুর্ঘটনায় ক্রেজি জিমনেশিয়ামের পরিচালক কামরান হোসেন নিহত হয়েছেন। শনিবার রাতে বাগেরহাট শহর রক্ষা বাঁধের কাঁচাবাজার এলাকায় দাঁড়িয়ে থাকা পণ্যবাহী ট্রাকের পেছনে তার মোটরসাইকেল ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। তিনি সদর উপজেলার গোটাপাড়া গ্রামের ইসারাত হোসেনের ছেলে।

বুড়িচং (কুমিল্লা) :ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার নাজিরা বাজার এলাকায় সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে স্টারলাইন পরিবহনের একটি বাস রোড ডিভাইডারের সঙ্গে ধাক্কা খেয়ে সড়কের ওপর উল্টে যায়। এতে জিয়াউদ্দিন নামের একজন নিহত ও ২০ যাত্রী আহত হন। রোববার সকালে এ দুর্ঘটনা ঘটে।

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) :আখাউড়ায় মোটরসাইকেলের ধাক্কায় নান্নু মিয়া নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। তিনি পৌর এলাকার নারায়ণপুর

গ্রামের বাসিন্দা ছিলেন। শনিবার সন্ধ্যায় ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। পৌর এলাকার একটি মসজিদ থেকে শনিবার বিকেলে নামাজ পড়ে

আখাউড়া-আগরতলা সড়ক দিয়ে বাড়ি ফেরার পথে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়।

জয়পুরহাট :জয়পুরহাট সদর উপজেলার চকবরকত এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আতোয়ার হোসেন নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার রাতে চকবরকত

এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি সদর উপজেলার চকবরকত গ্রামের মৃত ওয়াজ মিয়ার ছেলে।

লোহাগড়া (নড়াইল) :লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় নয়ন দত্ত নামের এক শিশু নিহত ও অপর দু'জন আহত হয়েছেন। রোববার দুপুরে লোহাগড়ার লক্ষ্মীপাশা-মহাজন সড়কের লুটিয়া খালচর এলাকায় এ ঘটনা ঘটে। লক্ষ্মীপাশা স্ট্যান্ড থেকে মহাজনের উদ্দেশে ছেড়ে যাওয়া যাত্রীবাহী মোটরসাইকেল লুটিয়া খালচর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মালবোঝাই একটি ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী কুমড়ি মধ্যপাড়া গ্রামের রহমান দত্তর ছেলে নয়ন দত্ত নিহত হয়।

মাধবপুর (হবিগঞ্জ) :মাধবপুরে অটোরিকশা পুকুরে পড়ে অটোরিকশাচালক ইমাম হোসেন নিহত ও সাংবাদিকসহ তিনজন আহত হয়েছেন। শনিবার রাতে মাধবপুর-মনতলা রাস্তার শ্যাওলিয়া ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সাংবাদিক হামিদুর রহমানকে স্থানীয় একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তিনি উপজেলার হরিণখোলা গ্রামের নুর মিয়ার ছেলে।

মন্তব্য করুন