মেয়রের বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানের পাল্টা অভিযোগ

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০১৯

শৈলকূপা (ঝিনাইদহ) প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকূপার পৌর মেয়র কাজী আশরাফুল আজম কর্তৃক মিথ্যা, ভিত্তিহীন ও অসত্য তথ্য প্রচার এবং মেয়র ও তার ছেলের দুর্নীতি ও অপকর্মের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার মোশারফ হোসেন। রোববার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে তিনি লিখিত

বক্তব্য পাঠ করেন।

পাল্টা সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, গত শুক্রবার মেয়র কাজী আশরাফুল আজম সংবাদ সম্মেলনে তার ছেলে ওয়াহিদুজ্জামান ইকুর বিরুদ্ধে পৌরসভার কর্মচারীদের ওপর হামলা ও নাগরিক সেবা ব্যাহতের যে অভিযোগ তুলেছেন তা উদ্দেশ্যপ্রণোদিত, ভিত্তিহীন ও অসত্য। প্রকৃতপক্ষে তিনি মূল ঘটনাগুলো আড়াল করতে চেয়েছেন।

এ বিষয়ে পৌর মেয়র কাজী আশরাফুল আজম বলেন, উপজেলা চেয়ারম্যান শিকদার মোশারফ হোসেন তার বিরুদ্ধে যে অভিযোগ করেছেন তা মিথ্যা ও বানোয়াট। ভুয়া মুক্তিযোদ্ধা নিয়ে তিনি বলেন, সে এবং তার ভাই কাজী আশরাফুল আলম দু'জনই মুক্তিযোদ্ধা। প্রতিটি সংসদ নির্বাচনে তিনি সরাসরি নৌকার পক্ষে কাজ করেছেন বলে জানান। তার ছেলে কাজী রাজীবের কোনো সাঙ্গোপাঙ্গ নেই এবং সে কোনো অপরাধের সঙ্গে জড়িত নয় বলে দাবি করেন।

সংবাদ সম্মেলনে আরও

উপস্থিত ছিলেন উপজেলার ১২টি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং উপজেলা আওয়ামী লীগের সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।