শাহজাদপুরে দম্পতিকে হত্যাচেষ্টা

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০১৯

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জের শাহজাদপুরে শুক্রবার রাতে ঘুমন্ত এক দম্পতিকে পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে ওই রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি  করা হয়েছে।

উপজেলার কৈজুরী ইউনিয়নের গোপালপুর গ্রামের আলী রেজা চৌধুরী ও তার স্ত্রী বুলবুলি খাতুন রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ১০টার দিকে একই গ্রামের মুছা মণ্ডল তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আলী রেজার ঘরের টিনের বেড়া ও দরজা ভেঙে তাদের ওপর হামলা চালায়। এ সময় আলী রেজা ও তার স্ত্রী বুলবুলির চিৎকারে ভাতিজা রাকিব চৌধুরী ও রাকিবের মা রুমা খাতুন তাদের বাঁচাতে এগিয়ে এলে হামলাকারীরা তাদেরও রড ও লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। আহতদের রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। হাসপাতালের চিকিৎসক মনোয়ার হোসেন জানান, আলী রেজা চৌধুরী ও তার ভাতিজা রাকিব চৌধুরী এখনও চিকিৎসাধীন। আহত অন্য দু'জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

চিকিৎসাধীন আলী রেজা অভিযোগ করেন, মুছা মণ্ডল তার লোকজন নিয়ে ঘরের টিনের বেড়া ও দরজা ভেঙে প্রবেশ করে হত্যার উদ্দেশ্যে তাদের ওপর আক্রমণ চালায়। তার চিৎকারে ভাতিজা রাকিব ও তার মা রুমা এগিয়ে এলে তাদেরও মারধর করে তারা। এ সময় হামলাকারীরা ঘরে থাকা ১০ ভরি স্বর্ণের গহনা ও পাঁচ লাখ টাকা  নিয়ে যায়।