তিন গরু ব্যবসায়ীর ১১ লাখ টাকা ছিনতাই

প্রকাশ: ১১ আগস্ট ২০১৯      

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি

ডাকাত দল তিন গরু ব্যবসায়ীর হাত-পা, মুখ ও চোখ বেঁধে ১১ লাখ টাকা ছিনিয়ে নেয় ঢাকার গাবতলী থেকে। এরপর তাদের ট্রাক থেকে কয়েক স্থানে ফেলে দেওয়ার চেষ্টাও করা হয়। পরে তাদের মধুপুরের গহিন বনের দিকে নিয়ে যাওয়ার জন্য রওনা হয় ট্রাকটি। সেখানেই তাদের ট্রাক থেকে ফেলে ট্রাকটি নিয়ে নিরাপদে চলে যাওয়ার ইচ্ছা ছিল ডাকাতদের।

কিন্তু মুক্তাগাছা শহরে আসার পর ট্রাকটি যানজটে আটকা পড়ে। এ সময় এক গরু ব্যবসায়ী ট্রাকের ত্রিপলের নিচ থেকে জোরে চিৎকার দেন। তার চিৎকারে ট্রাকচালক সড়কে ট্রাক রেখেই ডাকাতদের নিয়ে পালিয়ে যায়। পরে সেখান থেকে থানা পুলিশ ট্রাকসহ তিন গরু ব্যবসায়ীকে উদ্ধার করে।

ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে মুক্তাগাছা শহরের পুরনো বাসস্ট্যান্ড এলাকায়। এ ঘটনায় নয়ন মিয়া নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

ব্যবসায়ীরা জানান, পাবনার আমিনপুরের তিন গরু ব্যবসায়ী যদু সরদার, সালাম মোল্লা ও বিল্লাল মণ্ডল গরু বিক্রির টাকা নিয়ে শুক্রবার শেষ রাতে গাবতলী থেকে আরিচা ফেরিঘাট যাওয়ার উদ্দেশে একটি ট্রাকে ওঠেন। কিছু পথ গেলেই ওই ট্রাকে ওঠে আরও পাঁচ-ছয়জন। এর পর গরু ব্যবসায়ীদের হাত-পা, চোখ ও মুখ রশি এবং গামছা দিয়ে বেঁধে ফেলে ডাকাতরা।

ওসি মোহাম্মদ আলী মাহমুদ বলেন, এ ঘটনায় নয়ন নামে একজনকে আটক করা হয়েছে।