মাদ্রাসাছাত্রীর আত্মহত্যা

রাঙ্গাবালীতে বখাটে গ্রেফতার

প্রকাশ: ১১ আগস্ট ২০১৯      

cUzqvLvjx cÖwZwbwa

রাঙ্গাবালীতে বখাটেদের উত্ত্যক্ত ও মানসিক নির্যাতন সইতে না পেরে মাদ্রাসাছাত্রী স্বর্ণা আক্তারের আত্মহত্যা ঘটনার দায়েরকৃত মামলায় জড়িত সন্দেহে জুবায়ের হোসেন লিমন নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। চিরকুটে বখাটেদের বিচার চাওয়ার সূত্র ধরে পুলিশ গতকাল শনিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের গঙ্গিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে গ্রেফতার করে। লিমন ওই ইউনিয়নের সেনের হাওলা গ্রামের বাসিন্দা।

এদিকে গ্রেফতার হওয়া জুবায়ের হোসেন লিমনের বাবা ফিরোজ হাওলাদার বলেন, চিরকুটে ও মামলার এজাহারে চর যমুনা গ্রামের মাহবুব হাওলাদারের ছেলে লিমন হাওলাদারের নাম রয়েছে। কিন্তু গ্রেফতার করা হয়েছে আমার ছেলেকে। এদিকে পুলিশ বলছে, এজাহারভুক্ত আসামি লিমনের সঙ্গে তদন্তে জুবায়ের হোসেন লিমনের জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। তবে এ মামলার এজাহারভুক্ত আসামি হৃদয় আকন, লিমন হাওলাদার, অন্তর মৃধা ও রাহাত জোমাদ্দার এখনও পলাতক। তাদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ জানান, গ্রেফতার হওয়া লিমনও এই ঘটনার সঙ্গে জড়িত। কললিস্ট দেখে তার সংশ্নিষ্টতা পাওয়া গেছে। এ কারণে ঘটনার পর পরই পলাতক ছিল সে। এলাকায় ঢুকলে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে তাকে গ্রেফতার করা হয়। তাকে অজ্ঞাতনামা আসামি হিসেবে গ্রেফতার করা হয়েছে।