সদরপুরে কুদ্দুছ হত্যার রহস্য উদ্ঘাটন, মামলা

প্রকাশ: ০৭ জুলাই ২০১৮

সদরপুর (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের চর দরিকৃষ্ণপুর গ্রামের কুদ্দুছ মৃধা হত্যা মামলার রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ। হত্যার মূলহোতা বড় ভাই ইদ্রিছ মৃধাকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে নিহতের স্ত্রী ফাহিমা বেগম বাদী হয়ে তার বড় ভাই ইদ্রিছ মৃধাকে (৪০) আসামি করে সদরপুর থানায় একটি হত্যা মামলা করেছেন। ঘটনাটি ঘটেছে মূলত মাদক ব্যবসাকে কেন্দ্র করে।

জানা গেছে, গত বুধবার রাত ৩টার দিকে পূর্বশত্রুতার জেরে কুদ্দুছকে পিটিয়ে হত্যা করে তার বড় ভাই ইদ্রিছ মৃধাসহ কয়েকজন। পরে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালায় তার পরিবার। তারা গুজব ছড়ায় কুদ্দুছের মাথা খারাপ ছিল। সে তার স্ত্রীকে মারধর করে দৌড় দেওয়ার সময় গাছের সঙ্গে আঘাত পেলে মারা যায়। তারা ঘটনাটি প্রথমে পুলিশকে না জানিয়ে লাশ কবর দেওয়ার প্রস্তুতি চালাচ্ছিল। পরে প্রতিবেশীর সংবাদে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল করে মর্গে পাঠায়। প্রথমে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী ফাহিমা (২৮) ও ছোট ভাই গিয়াস মৃধাকে আটক করে থানায় নিয়ে যায়। তাদের স্বীকারোক্তিতে হত্যার রহস্য বেরিয়ে আসে।

তদন্তকারী কর্মকর্তা এস আই আক্কাছ জানান, হত্যাকাণ্ডের সঙ্গে নিহতের আত্মীয়স্বজনসহ কয়েক ব্যক্তি জড়িত। মামলা তদন্তের স্বার্থে তাদের নাম গোপন রাখা হয়েছে।