সুবীর নন্দীর শারীরিক অবস্থা অপরিবর্তিত

প্রকাশ: ১৯ এপ্রিল ২০১৯

সমকাল প্রতিবেদক

বরেণ্য কণ্ঠশিল্পী সুবীর নন্দীর শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তার হার্টের অবস্থা খুবই নাজুক। আরও উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে নিয়ে যাওয়া জরুরি। সুবীর নন্দীকে লাইফ সাপোর্টে রেখে ৭২ ঘণ্টা পর্যবেক্ষণের পর গতকাল সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) চিকিৎসক বোর্ড থেকে এ কথা জানানো হয়।

শিল্পীর পরিবারের ঘনিষ্ঠজন তৃপ্তি কর সমকালকে বলেন, আজ (গতকাল) সকাল ১১টা থেকে চিকিৎসকরা সুবীর নন্দীর শারীরিক অবস্থা পরীক্ষা-নিরীক্ষা করে আমাদের বলেছেন, তার কিডনি, ব্লাডপ্রেশার, ডায়াবেটিস স্বাভাবিক পর্যায়ে আছে; কিন্তু হার্টের অবস্থা মোটেও ভালো নয়। হার্টের চিকিৎসার জন্য তাকে বিদেশে নেওয়ার পরামর্শ দিয়েছেন তারা। এখন পরিবারের সব সদস্য মিলে চিন্তা-ভাবনা করছেন বিদেশে নেওয়ার বিষয়ে কীভাবে কী করবেন।

তৃপ্তি কর আরও জানান, চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আরও দু'-তিনদিন হাসপাতালে রাখা হবে সুবীর নন্দীকে। শারীরিক অবস্থার আরেকটু উন্নতি হলেই বিদেশে নেওয়ার প্রস্তুতি নিতে হবে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ঢাকা সিএমএইচের আইসিইউতে লাইফ সাপোর্টে থাকা প্রখ্যাত সঙ্গীতশিল্পী সুবীর নন্দীর শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে।

১৪ এপ্রিল রাত পৌনে ১১টার দিকে সুবীর নন্দীকে সিএমএইচের জরুরি বিভাগে নেওয়া হয়েছিল।