বাবার সঙ্গেই চলে গেল ছোট্ট আইভি

প্রকাশ: ১৯ এপ্রিল ২০১৯

সমকাল ডেস্ক

বাবা-মায়ের ডিভোর্স হয়েছে অনেক আগেই। এখন আদালতে বিচারাধীন- ১০ বছরের মেয়ে আইভি কার কাছে থাকবে? বাবা, নাকি মায়ের কাছে? ডিভোর্সের পর থেকেই মেয়ে থাকত বাবার কাছে। আদালতে বিচারাধীন থাকা মামলাটির হাজিরা ছিল বৃহস্পতিবার। ওই দিন মেয়ে আদালতে তার মতামত জানবে। সে জন্য বাবা আশরাফুল আলমের সঙ্গে নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার জামালপুর গ্রাম থেকে আসছিল আইভি। সঙ্গে ছিলেন দাদা আফসার আলী। ইজিবাইকে আসার সময় দিনাজপুর সদর উপজেলার চুনিয়াপাড়া নামক এলাকায় একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যায় আইভি (১০), তার বাবা আশরাফুল আলম (৩৮) ও আশরাফুল আলমের চাচাতো ভাই সাজদার আলী (৪৮)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, একটি ইজিবাইকে দিনাজপুর শহরে আসার পথে চুনিয়াপাড়া নামক স্থানে বিপরীতগামী একটি বাস ইজিবাইকটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের ৩ আরোহী নিহত হন এবং আহত হন ২ জন।

এ ছাড়া সড়ক দুর্ঘটনায় পঞ্চগড়ের বোদা, ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও জয়পুরহাটে আরও ৪ জন নিহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

ব্রাহ্মণবাড়িয়া :ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে সরাইল উপজেলার বেড়তলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কাজীপাড়া গ্রামের তৌহিদ মিয়ার ছেলে নাহিদ মিয়া (১৭) এবং একই এলাকার মোর্তুজ আলীর ছেলে মো. পারভেজ (১৮)। পুলিশ লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করেছে।

পঞ্চগড় :পঞ্চগড়ের বোদায় বিআরটিসি বাসের ধাক্কায় আবু সাঈদ (২৮) নামে ফিড মিলের এক প্রকৌশলী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে বোদা উপজেলার বাইপাস এলাকার পঞ্চগড়-ঢাকা জাতীয় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবু সাঈদের বাড়ি গাইবান্ধা জেলার ফুলছড়ি এলাকার উদাখালী গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গাইবান্ধার উদাখালী গ্রামের মনছুর আলীর ছেলে আবু সাঈদ বোদা কাজী ফার্মস গ্রুপের একটি ফিড মিলের অ্যাসিস্ট্যান্ট চিফ ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার সকালে পঞ্চগড় জেলা শহর থেকে ছেড়ে আসা বিআরটিসির একটি বাসের সঙ্গে তার মোটরসাইকেলের ধাক্কা লাগে। বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জয়পুরহাট :জয়পুরহাট সদর উপজেলার হেলকুন্ডা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে রাকিব হোসেন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেলের পেছনে থাকা শাহাদত হোসেন আহত হয়েছেন। নিহত রাকিব হোসেন সদর উপজেলার মাদারগঞ্জ এলাকার পল্লব হোসেনের ছেলে।

পাবনা :পাবনার সাঁথিয়ায় বাস-অটোবাইক সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কে আতাইকুলা ইউনিয়নের তেলকুপি নামক স্থানে। আহতদের পাবনা ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।