বগুড়ায় মির্জা ফখরুল

দেশে আইনের শাসন নেই ঐক্যবদ্ধ হোন

প্রকাশ: ১৯ এপ্রিল ২০১৯

বগুড়া ব্যুরো

দেশে এখন কোনো আইনের শাসন নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, 'এমন হওয়ার কারণ, কোথাও কোনো জবাবদিহিতা নেই। কোনো ন্যায়বিচার নেই। এ জন্য জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে।' গতকাল বৃহস্পতিবার সকালে বগুড়ায় নিহত বিএনপি নেতা মাহবুব আলম শাহীনের পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে গিয়ে তিনি এসব কথা বলেন।

১৪ এপ্রিল রাতে বগুড়া শহরের উপশহর বাজারে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হন সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন। তিনি পরিবহন ব্যবসায়ী

ছিলেন। এক সময় তিনি বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের যুগ্ম আহ্বায়কও ছিলেন।

বিএনপি মহাসচিব গতকাল সকাল পৌনে ১১টায় শহরের ধরমপুর এলাকায় নিহত শাহীনের বাড়িতে যান। তিনি নিহত শাহীনের অসুস্থ স্ত্রী আকতার জাহান শিল্পী ও তিন সন্তানের সঙ্গে দেখা করে সহানুভূতি জানান। এ সময় উপস্থিত ছিলেন বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জেলা বিএনপি সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন প্রমুখ।

মির্জা ফখরুল বিএনপি নেতা শাহীনকে দলমত নির্বিশেষে বগুড়াবাসীর প্রিয় মানুষ ও রাজনৈতিককর্মী হিসেবে উল্লেখ করে বলেন, 'এই হত্যাকাণ্ড দেশের আইন-শৃঙ্খলার চালচিত্রকে তুলে ধরছে।' তিনি বলেন, 'এই অবস্থার বিরুদ্ধে জনগণকেই রুখে দাঁড়াতে হবে। বিএনপি গণতান্ত্রিক অধিকারগুলো ফিরে পাওয়ার জন্য সংগ্রাম করছে। সেই লড়াইয়ে, আসুন, সবাই ঐক্যবদ্ধ হই।'

খালেদা জিয়ার জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করে তিনি বলেন, 'খালেদা জিয়া অসুস্থ। তিনি সোজা হয়ে বসতে পারেন না। হুইলচেয়ার ছাড়া এখন চলতে পারেন না। তিনি এবং তারেক রহমান সুস্থ হয়ে সবার মধ্যে ফিরে আসবেন।