সংসদে না গেলে বিএনপি আবার ভুল করবে মোহাম্মদ নাসিম

প্রকাশ: ১৯ এপ্রিল ২০১৯

সিরাজগঞ্জ প্রতিনিধি

রাগ করে সংসদে না গেলে বিএনপির আরেক দফা ভুল হবে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। তিনি বলেন, নির্বাচন থেকে পালিয়ে গিয়ে তারা যে ভুল করেছে, সংসদে যোগ না দিলে তা হবে আরও বড় ভুল। গতকাল বৃহস্পতিবার বিকেলে মুজিবনগর দিবস উপলক্ষে সিরাজগঞ্জের বাগবাটীতে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সমাবেশ শেষে সিরাজগঞ্জ শহরের সয়াধানগড়ায় সদ্যপ্রয়াত আওয়ামী লীগ নেতা ফুয়াদ হোসেনের বাসায় যান এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বাগবাটী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস ও বাংলাদেশের স্বাধীনতা

শীর্ষক এ সমাবেশে সভাপতিত্ব করেন বাগবাটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী হোসেন মল্লিক। বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য, কেন্দ্রীয় কৃষক লীগের সহসভাপতি আব্দুল লতিফ তারিন, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো, আব্দুল বারী তালুকদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, মোহাম্মদ আলী জিন্নাহ, মঞ্জুর মোরশেদ সজল প্রমুখ।

পিপুলবাড়িয়া বাজার স্বাধীনতা মঞ্চে অনুষ্ঠিত সমাবেশে নাসিম বলেন, বিএনপি ও তার দোসররা মুজিবনগর দিবস পালন করে না, কিন্তু তারা পালন করে খালেদা জিয়ার ভুয়া জন্মদিন। অথচ এ মুজিবনগর থেকে বাংলাদেশের মুক্তিযুদ্ধের পরিকল্পনা করা হয়। বঙ্গবন্ধুর অবর্তমানে সৈয়দ নজরুল ইসলামকে অস্থায়ী রাষ্ট্রপতি ঘোষণা করে শহীদ এম মনসুর আলীসহ জাতীয় চার নেতার নেতৃত্বে মুক্তিযুদ্ধ পরিচালিত হয়।