তালাবদ্ধ ঘরে আগুনে প্রাণ গেল নারীর

প্রকাশ: ১৯ এপ্রিল ২০১৯

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামে তালাবদ্ধ বসতঘরে লাগা আগুনে পুড়ে মারা গেছেন এক নারী। গতকাল বৃহস্পতিবার সকালে নগরীর পতেঙ্গা থানার মাইজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম শাহীনা আক্তার (৩০), তিনি মাইজপাড়া জামে মসজিদ এলাকার মোহাম্মদ মুছার স্ত্রী।

নগরীর কর্ণফুলী ইপিজেড ফায়ার স্টেশন অফিসার শামসুল আলম সমকালকে জানান, বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে পতেঙ্গার মাইজপাড়া এলাকায় রাজাপুকুর পাড়ে একটি সেমিপাকা বাড়িতে আগুন লাগার খবর পান তারা। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রুত সেখানে গিয়ে ১৫ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুন নেভানোর পর এক ব্যক্তি ফায়ার কর্মীদের কাছে তার বোন নিখোঁজ থাকার কথা জানান। এ সময় আগুনে পুড়ে যাওয়া বাড়ির একটি তালাবদ্ধ ঘর থেকে শাহীনা আক্তারের দগ্ধ লাশ উদ্ধার করা হয়।

শামসুল আলম জানান, বাড়িটিতে গফুর মিয়া ও তার ভাই আব্দুস সাত্তার পরিবার নিয়ে থাকতেন। নিহত শাহীনা গফুর মিয়ার শ্যালিকা। তিনি বাড়িটিতে বেড়াতে এসেছিলেন। শাহীনা যে ঘরে ছিলেন তা ভেতর থেকে লক করা ছিল। আগুন লাগার পর তিনি লক খুলে বের হতে পারেননি। আগুনে পুড়েই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আগুনের উৎস ও ক্ষতির পরিমাণ নির্ধারণে তদন্ত করা হচ্ছে বলেও জানিয়েছেন ফায়ার সার্ভিস কর্মকর্তা।