পবিত্র রমজান মাসে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ইফতার বিতরণে উদ্ভাবনী এক ক্যাম্পেইন চালু করেছে দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি। রবি ও এয়ারটেল গ্রাহকরা নির্দিষ্ট পরিমাণ রিচার্জ করলে তার ভিত্তিতে দরিদ্র পরিবার এবং এতিমদের মাঝে ইফতার বিতরণ করা হবে। বিদ্যানন্দ ফাউন্ডেশন এবং দেশের বিভিন্ন এতিমখানার সহযোগিতায় ক্যাম্পেইনটি বাস্তবায়িত হবে।

মঙ্গলবার রবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, চারটি নির্দিষ্ট পরিমাণ বান্ডেল রিচার্জের মাধ্যমে এই ক্যাম্পেইনে অবদান রাখতে পারবেন গ্রাহকরা। এর আওতায় রবির গ্রাহকরা ৩০৭ বা ৩৪৯ টাকা এবং এয়ারটেল গ্রাহকরা ২৯৮ বা ৩৪৮ টাকা রিচার্জ করলে গ্রাহকদের পক্ষ থেকে প্রতি রিচার্জে বিদ্যানন্দ ফাউন্ডেশনে ২৫ টাকা দেবে রবি।

রবি গ্রাহকরা ৩০৭ টাকা বান্ডেল রিচার্জে ৫০০ মিনিট ও ৫০০ এমবি ডাটা এবং ৩৪৯ টাকার রিচার্জে ৮ জিবি ডাটা উপভোগ করতে পারবেন। অন্যদিকে, ২৯৮ টাকা রিচার্জে ৪৭৫ মিনিট ও ২ জিবি ডাটা এবং ৩৪৮ টাকা রিচার্জে ৮ জিবি ডাটা ও ৩০০ মিনিট উপভোগ করতে পারবেন এয়ারটেল গ্রাহকরা। রমজানের প্রথম দিন থেকে শুরু হতে হওয়া ক্যাম্পেইনের প্রতিটি বান্ডেলের মেয়াদ ৩০ দিন। রবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাহতাব উদ্দিন আহমেদ এ সম্পর্কে বলেন, পবিত্র রমজান মাসে গ্রাহকদের একটি মহতী উদ্ভাবনী উদ্যোগে অংশ নেওয়ার সুযোগ করে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমাদের বিশ্বাস, ধর্মীয় ভাবগাম্ভীর্যপূর্ণ এই মাসে গ্রাহকরা অফারটি গ্রহণ করে সমাজের সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়াবেন।

মন্তব্য করুন