ছয় বছর পূর্তি উপলক্ষে দারাজের বিশেষ ক্যাম্পেইনে আকর্ষণীয় অফার ও ডিসকাউন্ট

প্রকাশ: ৩০ আগস্ট ২০২০   

অনলাইন ডেস্ক

ছবি: সৌজন্য

ছবি: সৌজন্য

আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন ও দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ লিমিটেড সাফল্যের সাথে উদযাপন করছে ষষ্ঠ বর্ষপূর্তি ক্যাম্পেইন। থ্যাংক ইউ বাংলাদেশ স্লোগান নিয়ে ক্যম্পেইনটি চলবে ৩০ আগস্ট থেকে ৭ই সেপ্টেম্বর পর্যন্ত।

ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে থাকছে রিয়েলমি, ভিশন ইলেক্ট্রনিক্স, ডাবর স্যানেটাইজ, স্টুডিও এক্স ও অ্যাপেক্স । ব্র্যান্ড পার্টনার হিসেবে থাকছে ডেটল, লাইজল, টিপি লিঙ্ক-বাংলাদেশ, পুমা, স্কেচার্স, স্প্ল্যাশ বাংলাদেশ, ওয়ালটন ল্যাপটপ, প্যারাস্যুট ন্যাচারাল, আরাম ১০০% ফ্রুট জুস, এসএমসি, নেসলে, নিওকেয়ার, ফোকালিউর বাংলাদেশ ও কেমেই।

এছাড়াও ইভেন্ট পার্টনার হিসেবে রয়েছে লিঙ্ক থ্রি, তাড়কা, ওয়ান থার্টি এইট ইস্ট, বিঞ্জ, তেহারি অ্যাভিনিউ, অ্যারাক্স, পিৎজা ইন ও সিক্স সিজনস হোটেল। ক্যাম্পেইন চলাকালীন এই ব্র্যান্ডগুলোর পণ্যের উপর থাকবে বিশেষ ছাড় ও অন্যান্য আকর্ষণীয় অফার।

গ্রাহকদের জন্য দারাজ সিক্সথ অ্যানিভার্সারি ক্যাম্পেইনে থাকছে বিশাল ডিসকাউন্টে প্রায় এক হাজার পণ্য, ডাবল টাকা ভাউচার, ৬ টাকা ডিল, ব্র্যান্ড ৫০% ডিস্কাউন্ট ভাউচার, মিস্ট্রি বক্স, মিশন এম আই সিক্স, শেয়ার অ্যান্ড উইন কন্টেস্ট, ডি এফ জি ক্ল্যাশ রয়্যাল টুর্নামেন্ট ও ডেইলি ফ্ল্যাশ সেল সহ আরো নানা রকম অফার।

ইভেন্টে ফ্যাশন প্রোডাক্টস, ইলেক্ট্রনিক অ্যাক্সেসরিজ, হোম অ্যান্ড লিভিং, হেলথ অ্যান্ড বিউটি এবং বেবি ও টয়েজ-এর মত ক্যাটাগোরির কিছু পণ্য পাওয়া যাবে মাত্র ৬ টাকায় ফ্ল্যাশ সেল চলাকালীন সময়ে। সেরা ৫টি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে মাত্র ২৭,৭৯৯ টাকায় স্যামসাং গ্যালাক্সি এ-ফিফটি ওয়ান অ্যান্ড্রয়েড স্মার্ট ফোন, মাত্র ৩৬,৯৯৯ টাকায় ৪৩” সনি ইন্টারনেট টিভি, মাত্র ৪,৪৪৯ টাকায় অ্যামেজফিট বিপ স্মার্ট ওয়াচ, মাত্র ১৫,৩৮০ টাকায় ভিশন ইলেকট্রনিক্স অটোমেটিক ওয়াশিং মেশিন ও ২৫৪০ টাকায় টিপি লিঙ্ক হোম সিকিউরিটি ক্যামেরা।

ক্যাম্পেইনের এসব আকর্ষণের পাশাপাশি, ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে ৩০ আগস্ট থেকে ৭ সেপ্টেম্বর পর্যন্ত দারাজ দিচ্ছে তাদের পেমেন্ট পার্টনার- ব্র্যাক ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক ও সাউথ-ইস্ট ব্যাংকের মাধ্যমে ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার। এছাড়াও বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ১৫% ইন্সট্যান্ট ক্যাশব্যাক সুবিধা। সংবাদ বিজ্ঞপ্তি।