ইলেক্ট্রার পণ্য মিলবে ইভ্যালিতে

প্রকাশ: ৩০ জুন ২০২০     আপডেট: ৩০ জুন ২০২০   

অনলাইন ডেস্ক

ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের পণ্য এখন থেকে ই-কমার্স মার্কেট প্লেস ইভ্যালিতে পাওয়া যাবে। সম্প্রতি ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠান দুটির মধ্যে এ বিষয়ে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। 

এই চুক্তির ফলে ইলেক্ট্রার টিভি, ফ্রিজ, এসি, ওভেনসহ বিভিন্ন ধরনের হোম এপ্লায়েন্স পণ্য ‘আকর্ষণীয় অফারে’ ইভ্যালি থেকেই কেনা যাবে।আর ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল গ্রাহকদের জন্য ওয়ারেন্টিসহ বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করবে।

চুক্তিতে ইভ্যালির পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা এবং ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল এবং ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের পক্ষে কোম্পানির চেয়ারম্যান সানাউল্লাহ শহীদ সই করেন।

রাসেল বলেন, করোনাভাইরাস মহামারীর শুরুর দিকে হোম এপ্লায়েন্সের মত পণ্য বিক্রি কমে গিয়েছিল। তবে ই-কমার্সের কল্যাণে এখন তা আবার বৃদ্ধি পেয়েছে।

“ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের পণ্যগুলো ইভ্যালির স্টক আরও সমৃদ্ধ করবে। আমরা আশা করছি ইভ্যালির ২৫ লাখের বেশি নিবন্ধিত গ্রাহকের মধ্যে থেকে ইলেক্ট্রা ভাল অর্ডার পাবে।”

অন্যদের মধ্যে ইভ্যালির হেড অব বিজনেস সিরাজুল ইসলাম রানা, বিজনেস লিড আবু তাহের সাদ্দাম, হেড অব ক্যাম দেবাকর দে শুভ, ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন) সুফিয়ান মুরাদ রব্বান, বিপণন ও বিক্রয় বিভাগের প্রধান মোবারক হোসেন এবং সহকারী ব্যবস্থাপক (কর্পোরেট সেলস) দেবাশিষ কুমার চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি