রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান তারকা মিডফিল্ডার কাসেমিরো ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিচ্ছেন। লস ব্লাঙ্কোস বস কার্লো আনচেলত্তি সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন। 

শনিবার সেল্টা ভিগোর বিপক্ষে রিয়াল মাদ্রিদের ম্যাচ আছে। কাসেমিরো ওই ম্যাচে খেলবেন না উল্লেখ করে আনচেলত্তি বলেছেন, ‘ওর সঙ্গে আমার কথা হয়েছে। সে নতুন চ্যালেঞ্জ নিতে চায়। আমরা তার বিষয়টি বুঝতে পারছি।’ 

রিয়ার মাদ্রিদকে দুটি চ্যাম্পিয়ন্স লিগ জেতানো কোচ জানিয়েছেন, এখনও দুই পক্ষের মধ্যে আলাপ আলোচনা চলছে। তবে মূল বিষয় হলো কাসেমিরো রিয়াল মাদ্রিদ ছাড়ছেন। তার বিকল্প হিসেবে দলে চুয়ামেনি, কামাভেঙ্গা আছেন বলেও উল্লেখ করেন তিনি। 

ম্যানইউ ও কাসেমিরোর মধ্যে আলাপ শেষ পর্যায়ে। দুই ক্লাবও চুক্তির অর্থ নিয়ে মোটামুটি সমঝোতায় এসে গেছে। বাকি কেবল মেডিকেল টেস্ট এবং চুক্তি। সেটাও ৪৮ ঘণ্টার মধ্যে হয়ে যাবে বলে দাবি করেছে সংবাদ মাধ্যম। 

স্প্যানিশ সংবাদ মাধ্যম গোল দাবি করেছে, রিয়াল মাদ্রিদকে ৬০ মিলিয়ন ইউরোর প্রস্তাব করেছে ম্যানইউ। ব্রিটিশ মিডিয়া দাবি করেছে, মেডিকেল টেস্ট শুক্রবারেই হয়ে যেতে পারে।  

ম্যানইউ’র সঙ্গে চুক্তি সম্পন্ন হলে ক্লাবটির সর্বোচ্চ বেতন পাওয়াদের তালিকায় নাম উঠবে কাসেমিরোর। রেড ডেভিলসরা বছরে ১০ মিলিয়ন ইউরোর প্রস্তাব করেছে। চুক্তি হলে লিভারপুলের বিপক্ষে সোমবারের ম্যাচে তিনি খেলতে পারবেন কিনা নিশ্চিত নয়।