ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান ক্রিস্টিয়ানো রোনালদো। কারণ চ্যাম্পিয়ন্স লিগে খেলতে চান তিনি। তাকে কেনার আলোচনা চালাচ্ছে চেলসি। নাপোলি ও বায়ার্ন মিউনিখ নাকি সম্ভাব্য প্রার্থী। গুঞ্জনের তালিকায় পিএসজির নামও আছে। 

তায় বলে বার্সেলোনায় যাবেন রিয়াল মাদ্রিদ কিংবদন্তি রোনালদো? লিওনেল মেসিকে যে বার্সা বেতন দিতে না পারার কারণে ছেড়ে দিয়েছে তারাই এখন চিরশত্রু ক্লাবের তারকাকে কিনবে? এটাও কি সত্যি হতে পারে! এমনই অবিশ্বাস্য খবর দিয়েছে সংবাদ মাধ্যম এসএস। 

সংবাদ মাধ্যমটির মতে, রোনালদোর এজেন্ট জর্জ মেন্ডিস সম্ভাব্য এই চুক্তির ব্যাপারে বার্সা প্রেসিডেন্টের সঙ্গে আলাপ শুরু করেছেন। কাতালান ক্লাবটির প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তাও নাকি চুক্তি আসলেই সম্ভব কিনা তা খতিয়ে দেখছেন। 

জর্জ মেন্ডিস ফুটবলের প্রভাবশালী এক এজেন্ট। বড় কিছু তারকার দলবদলের বিষয়ে কাজ করছেন তিনি। ওই আলাপ করার জন্য সোমবার বার্সেলোনায় বার্সা প্রেসিডেন্টের সঙ্গে রাতের খাবারের টেবিলে বসেছিলেন তিনি। 

ওই টেবিলে বার্সার কেনা-কাটার তালিকায় থাকা এসি মিলানের রাফা লিও, ম্যানচেস্টার সিটির বেনার্ড সিলভা এবং উলভসের রুবেন নেবাসকে নিয়ে আলাপ করেছেন দু’জন। ওই আলাপে রোনালদোর ক্যাম্প ন্যুতে আসার কথাও পেড়েছেন মেন্ডিস।