পিএসজি যেতে চেয়েছিলেন রোনালদো

প্রকাশ: ০৪ আগস্ট ২০২০   

অনলাইন ডেস্ক

ছবি: গোল

ছবি: গোল

রিয়াল মাদ্রিদ থেকে ক্রিস্টিয়ানো রোনালদো জুভেন্টাসে এসেছেন দুই মৌসুম হয়ে গেল। জুভেন্টাসের হয়ে টানা দুটি লিগ শিরোপা জিতেছেন। আরও এক মৌসুম ওল্ড লেডিদের হয়ে খেলার কথা জানিয়েছেন সিআরসেভেন। তবে তুরিনে অসুখি রোনালদো মধ্যে যেতে চেয়েছিলেন প্যারিস সেন্ট জার্মেইনে।

খেলতে চেয়েছিলেন নেইমার ও এমবাপ্পের সঙ্গে। করোনাভাইরাসের প্রাদুর্ভাব তার সেই ইচ্ছা থমকে দিয়েছে। ফ্রান্স ফুটবল জানিয়েছে, রোনালদোর পিএসজি আসার সেই সম্ভাবনা বাস্তবে রূপ নিতে পারতো। প্যারিসে দেখা যেতো পর্তুগিজ যুবরাজকে। কিন্তু করোনা সেই সম্ভাবনা শেষ করে দিয়েছে।

মৌসুমের মাঝামাঝি জুভেন্টাস কোচ মাউরিসিও সারির সঙ্গে সম্পর্ক অবনতি হয় রোনালদোর। ফিট রোনালদোকে বেঞ্চে বসিয়ে রাখার মতো সিদ্ধান্তও নিয়েছেন সারি। বদলি হিসেবে তুলে নিয়েছেন প্রথমার্ধের পরেই। কিংবা মাঠে নেমেছেন বদলি হিসেবে। রোনালদো তাই ক্লাব ছাড়তে চেয়েছিলেন।

কিন্তু চলতি মৌসুমে রোনালদো লিগে ৩১ গোল করে তার গুরুত্ব আরও একবার বুঝিয়েছেন। জুভেন্টাসেও তার মূল্য বুঝেছেন সারি। রোনালদোর তাই ক্লাব ছাড়ার সেই গুঞ্জন আপাতত থেমে গেছে। রোনালদোর সামনে এখনও জুভদের হয়ে চ্যাম্পিয়নস লিগ পরীক্ষা বাকি। আগামী ৮ আগস্ট লিঁওর বিপক্ষে ঘরের মাঠে মুখোমুখি হবেন তারা। প্রথম লেগে ওল্ড লেডিরা ১-০ গোলে পিছিয়ে আছেন।