ভারতের জামাই হাসান আলীকে 'ভারতীয় ভাবির' অভিনন্দন

প্রকাশ: ২১ আগস্ট ২০১৯      

অনলাইন ডেস্ক

ছবি: টুইটার

কিছুদিন আগেই খোশগল্প থামানোর অনুরোধ জানিয়ে ভারতীয় মেয়েকে বিয়ের কথা জানান হাসান আলী। বিয়ের দিনও ধার্য হয়েছে বলে সংবাদ সম্মেলন করে জানিয়ে দেন এই ডানহাতি পাকিস্তান পেসার। ভারতীয় তরুণী সামিয়া আরজুর সঙ্গে সোমবার বিয়ে সম্পন্ন হয়েছে হাসান আলীর। তিনি শোয়েব মালিকের মতো পাকিস্তানের ক্রিকেটার হিসেবে ভারতের জামাই হয়েছেন। 

নতুন জীবনের শুভেচ্ছা জানিয়ে, হাসান আলীকে অভিনন্দন জানিয়েছেন অনেকে। হাসান আলীও বিয়ের কিছুক্ষণ আগে তার টুইটারে একটি ছবি দিয়ে লেখেন- ব্যাচেলর হিসেবে শেষ রাত। তার এই পোস্টে পাকিস্তান পেসারকে অভিনন্দন জানান হাসান আলীর 'ভারতীয় ভাবি' সানিয়া মির্জা।

ভারতীয় টেনিস তারকা এবং পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিকের স্ত্রী সানিয়া শুভেচ্ছা বার্তায় লেখেন, অভিনন্দন হাসান। তোমাদের জীবন হাসিখুশি ও আনন্দে ভরে উঠুক। এবার আপনাকে আমাদের সঙ্গে (ভারতের সঙ্গে) আরও বেশি সৌহার্দ বজায় রেখে চলতে হবে। ২০১৭ সালে পাকিস্তানের চ্যাম্পিয়নস ট্রফি জয়ে বড় ভূমিকা রাখেন হাসান আলী। তবে সদ্য শেষ হওয়া বিশ্বকাপে ভালো করতে পারেননি তিনি।

হাসান আলীর স্ত্রী ভারতের সামিয়ার বেড়ে ওঠা ভারতের হরিয়ানার। তিনি একজন প্রকৌশলী। দুবাইতে এমিরেটস এয়ারলাইনসে ফ্লাইট ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত সামিয়া আরজু। তাদের বিয়ে অবশ্য ভারত কিংবা পাকিস্তানে হয়নি। দুবাইয়ে বিয়ে সম্পন্ন হয়েছে। পাত্র পাকিস্তানি হলেও মেয়ে তাকে বিয়ে করে খুশি হওয়ায় সামিয়ার বাবার কোন আপত্তি ছিল না বলে সংবাদ মাধ্যমকে জানান।

বিষয় : খেলা ক্রিকেট হাসান আলীর বিয়ে পাকিস্তান