ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

টি-২০ সিরিজের দল ঘোষণা

টি-২০ সিরিজের দল ঘোষণা

ছবি: বিসিবি

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০১৮ | ০৮:১৭

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিলেটে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ খেলতে মাঠে নেমেছে বাংলাদেশ। জয়ী দলের ওয়ানডে সিরিজ নিশ্চিত হবে এই ম্যাচে। এরপর সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে প্রথম টি২০ ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ। সিরিজের পরের দুই ম্যাচ হবে ঢাকায়।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওই টি-২০ সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচকরা। সাকিব আল হাসানকে অধিনায়ক করে দেওয়া হয়েছে দল। টি-২০ সিরিজের দলে নেই কোন চমক। ওয়ানডে সিরিজের দল নিয়েই নামবে বাংলাদেশ।

তবে ওয়ানডে সিরিজের দল যেহেতু ১৬ সদস্যের টি-২০তে তাই নেই দু'জন। তার মধ্যে টি-২০ থেকে অবসর নেওয়া ওয়ানডে অধিনায়ক মাশরাফি মর্তুজার না থাকাটা অবধারিত। আর ওয়ানডে সিরিজের দল থেকে টি-২০ সিরিজে বাদ পড়া একমাত্র ক্রিকেটার হলেন ইমরুল কায়েস। জিম্বাবুয়ের বিপক্ষে দুর্দান্ত খেললেও উইন্ডিজের বিপক্ষে ব্যর্থ তিনি। শেষ ওয়ানডে ম্যাচে নেই একাদশে। এরপর বাদ পড়লেন টি-২০ সিরিজ থেকেও। 

বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ (সহ-অধিনায়ক), সাইফউদ্দিন, মেহেদি মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, আরিফুল হক।      

আরও পড়ুন

×