দিনাজপুরের ফুলবাড়ীতে জব্দ করা ১২ লাখ টাকা মূল্যের ২৫ হাজার বোতল যৌন উত্তেজক সিরাপ ধ্বংস করা হয়েছে। 

বুধবার বিকেল ৩টায় ফুলবাড়ী থানা চত্বরে এসব যৌন উত্তেজক সিরাপ ধ্বংস করা হয়।

জানা যায়, এর আগে গত ২৪ এপ্রিল সন্ধ্যা থেকে ২৫ এপ্রিল বুধবার গভীর রাত পর্যন্ত পুলিশ, বিজিবি ও আনছার সদস্যদের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স পৌর শহরের তিনটি কুরিয়ার সর্ভিস ও দুটি বাড়িতে অভিযান চালিয়ে প্রায় ১২ লাখ টাকা মূল্যের মোট ১২০ কার্টনে ২৫ হাজার যৌন উত্তেজক সিরাপ উদ্ধার করা হয়। এসময় এ পণ্য ব্যবসায় জড়িত চার জনকে আটক করে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেওয়া হয়।

যৌন উত্তেজক সিরাপ ধ্বংসকালে উপস্থিত ছিলেন— উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রিয়াজ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) মো.আসাদুজ্জামান ও সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. শামিমা আক্তার জাহান,হাজি দানেশ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি)রাসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আতিকুল ইসলাম ও ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম।

ফুলবাড়ীর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রিয়াজ উদ্দিন জানান, গত ২৪ এপ্রিল মঙ্গলবার থেকে ২৫ এপ্রিল বুধবার গভীর রাত পর্যন্ত পুলিশ, বিজিবি ও আনছার সদস্যদের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স অভিযান চালিয়ে এসব সিরাপ জব্দ করা হয়। যা বুধবার আনুষ্ঠিকভাবে ধ্বংস করা হলো।