মানিকগঞ্জে সুহৃদ সমাবেশের নতুন কমিটি

প্রকাশ: ০৯ আগস্ট ২২ । ১৪:০৯ | আপডেট: ০৯ আগস্ট ২২ । ১৪:০৯

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জ সমকাল সুহৃদ সমাবেশের জেলা কমিটি গঠন করা হয়েছে। আগামী দুই বছরের জন্য গঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন অনির্বাণ কুমার পাল ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক শুভ।

শনিবার বিকেলে মানিকগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে কমিটির আহ্বায়ক শাহিনুর রহমানের সভাপতিত্বে পূর্ণাঙ্গ কার্যকরী পরিষদ গঠনের সভা অনুষ্ঠিত হয়। আহ্বায়ক কমিটির সদস্য সচিব অনির্বাণ কুমার পালের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সমকাল মানিকগঞ্জ প্রতিনিধি বিপ্লব চক্রবর্তী, সুহৃদ সমাবেশের সাবেক সভাপতি অধ্যাপক আশুতোষ রায়, সুহৃদ অধ্যাপক বাসুদেব সাহা, বলরাম চক্রবর্তী প্রমুখ।

আলোচনার ভিত্তিতে আগামী দুই বছরের জন্য ৩৬ সদস্যবিশিষ্ট মানিকগঞ্জ সুহৃদ সমাবেশের কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হচ্ছেন- সহসভাপতি রমাকান্ত চক্রবর্তী, শ্রিপ্রা সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক তুষার কর্মকার তেজেন, মো. রাতুল শেখ, অর্থবিষয়ক সম্পাদক রাজিব হোসেন জয়, দপ্তর সম্পাদক কৃষ্ণ সাহা, সাহিত্য সম্পাদক নিপু রাজ সেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক মৌরিন গুপ্ত, ক্রীড়া সম্পাদক কামরুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক বিজয় কুমার সরকার, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আসাদুজ্জামান খান, নারীবিষয়ক সম্পাদক রাশেদা আক্তার, পরিবেশবিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন, পাঠচক্র সম্পাদক মো. মিজানুর রহমান, সহ-সম্পাদক আলামিন হোসেন।

কার্যকরী সদস্য শাহিনুর রহমান, মোমিনুল ইসলাম খোকন, সফিকুল ইসলাম, আসাদুল ইসলাম রবি, ভাস্কর চক্রবর্তী, মোজাহিদুল ইসলাম এলমা, মো. চাতক হোসেন, মেহেদী হাসান, রাজিব হোসেন রুমান, সবুজ মিয়া, আবুল হোসেন, মারিয়া রহমান শিফা, পূজা কর্মকার, আশিকুর রহমান ও মনিরুল ইসলাম।

কমিটিতে উপদেষ্টা করা হয়েছে সমকাল মানিকগঞ্জ প্রতিনিধি বিপ্লব চক্রবর্তী, সাবেক সভাপতি অধ্যাপক আশুতোষ রায়, সুহৃদ অধ্যাপক বাসুদেব সাহা, বলরাম চক্রবর্তী, অধ্যাপক শ্রীদাম চন্দ্র মণ্ডল।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com